আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনলেন সালাম মূর্শেদী এমপি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন বিশিষ্ট শিল্প উদ্যোক্তা, বিজিএমইএ’র সাবেক সভাপতি, এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সাবেক জাতীয় ফুটবলার আব্দুস সালাম মূর্শেদী। বাংলাদেশ জাতীয় সংসদ ১০২, খুলনা-৪ (রূপসা, তেরখাদা, দিঘলিয়া) এর বর্তমান সংসদ-সদস্য তিনি।

জানা গেছে, শুক্রবার বিকেলে ধানমন্ডিস্থ বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে সালাম মূর্শেদীর পক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তাঁর প্রেস সচিব সৈয়দ মিজানুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ কমিটির সদস্য এস কে সেলিম রেজা, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোল্যা আঃ রউফ (সাবেক ইউপি চেয়ারম্যান), রূপসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাব্লিউ, খুলনা জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি পারভেজ হাওলাদার, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম ঠান্ডু মোল্যা, তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী কামাল, সেনহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দিঘলিয়া উপজেলা যুবলীগ নেতা গাজী জিয়াউর রহমান, বঙ্গবন্ধু পরিষদ খুলনা জেলা শাখার সভাপতি গাজি জাহিদুল ইসলাম, সেনহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান, যুবলীগ নেতা ও বিকেএমইএর সদস্য মাসুদ রানা ও মনির হোসেন, মোস্তাফিজুর রহমান টুটুল, শেখ আনোয়ারুল ইসলাম, আব্দুল্লাহ আল্লাহ আল মামুন শিমুল, এনভয় গ্রুপের কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, ফুটবলার আব্দুল হামিদ শেখ ভাষানী, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা ফারদিন সোহাগসহ খুলনা জেলা ও বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা ও কর্মীবৃন্দ।

জানা গেছে, আগামী রোববার বেলা ১১টায় দলীয় মনোনয়ন ফরম জমা দেবেন সালাম মূর্শেদী। এ সময় তাঁর নির্বাচনী এলাকার বিভিন্ন শ্রেণী ও পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং দলীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending