আপনার আজকের রাশিফল ॥ ১০ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ১০ এপ্রিল ২০১৮

মেষ

আজ বাড়ির গুরুজনদের শারীরিক অবস্থা নিয়ে একটু ব্যস্ত থাকতে হতে পারে। একাধিক উপায়ের আলোচনায় সফলতা আসতে পারে। সমাজে কোনও কাজে কিছু দান করতে হতে পারে। পায়ের যন্ত্রণায় ভোগান্তি হতে পারে। আজ চাকরির ক্ষেত্রে কোনও কিছুর জন্য মানহানি হতে পারে। সন্তানদের থেকে কিছু উপকার পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে। সাধু সেবায় মনে শান্তির উদয় হতে পারে। একটু রক্তপাতের সম্ভাবনা।

বৃষ

পাওনা অর্থ আদায়ের উপর কারও সাহায্য পেতে পারেন। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হতে পারে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত রয়েছে। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

মিথুন

বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সংকেত রয়েছে। আজ ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্ম জগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যথা হতে পারে। কিছু কেনা বেচার জন্য অর্থ খরচ হতে পারে। আজ সারাদিন প্রচুর খাটুনি হতে পারে।

কর্কট

দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানাপোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ নতুন কোনও কর্মের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। অর্থ নিয়ে একটু সমস্যা বাড়তে পারে।

সিংহ

ব্যবসার দিকে বাড়তি কিছু লাভ আসতে পারে। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে জটিলতা আসতে পারে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনা বেচার জন্য শুভ সময়। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি হবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ যোগ রয়েছে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

কন্যা

পিতার সঙ্গে একটু তর্ক বাধতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রূপ রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

তুলা

অতিরিক্ত চাপের জন্য কাজের প্রতি ক্লান্তি বাড়তে পারে। আজ উচ্চ বিদ্যার যে কোনও কাজ সফল হবে। কোনও বন্ধুর কারণে কর্মে জটিলতা কেটে যেতে পারে। আইন সংক্রান্ত কোনও কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধুলোয় নাম করার সুযোগ আছে। আজ ব্যবসায় বা কর্মে কোনও সমস্যা থাকবে না। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধি ভুল হওয়ায় হাতে আ,া কোনও কাজ ভেস্তে যেতে পারে। কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে। ভাইবোনে বিবাদ বাড়তে পারে।

বৃশ্চিক

আজ সারাদিন ব্যবসায় মনযোগ কম থাকবে। টাকা পয়সা ব্যয় বেশি হবে। নতুন কোনও কাজের ব্যবস্থা হতে পারে। স্ত্রীর সঙ্গে ভাল কিছু আলোচনা হতে পারে। ধর্ম আলোচনায় মনে শান্তি পেতে পারেন। চাকরিজীবীদের জন্য সময়টা খুব অনুকূল। অতিরিক্ত ক্রোধের জন্য নিজের কোনও ক্ষতি হয়ে যেতে পারে। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। সঙ্গীত চর্চায় কোনও কিছুর জন্য বাধা আসতে পারে। সন্তানের জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে।

ধনু

আজ ব্যবসার দিকটা ভীষণ ভাল থাকবে। বন্ধুর জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। নতুন গৃহ নির্মাণের জন্য উদ্যোগী হতে পারেন। স্বাস্থ্যকর পরিবেশে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। চাকরি বা ব্যবসা কোনটাতেই শুভ যোগ দেখা যাচ্ছে না। দীর্ঘ দিন পড়ে থাকা কোনও কাজ উদ্ধার হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। প্রতিবেশীদের কোনও উপকার করতে হতে পারে। কর্মস্থানে একটু বিপদের ঝুঁকি আছে।

মকর

আজ সকাল থেকে অশুভ কিছু হতে পারে। অনেক পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। উচ্চ শিক্ষার জন্য বাইরে যেতে পারেন। সন্তানকে ঘিরে সংসারে অশান্তি হতে পারে। রাস্তায় খুব সাবধানে চলাফেরা করুন। অর্থ উপার্জনের কোনও নতুন দিক খুলতে পারে। গুরুজনদের থেকে কিছু পরামর্শ নিতে হতে পারে। অপ্রত্যাশিত কোনও কিছু লাভ হতে পারে। ভুল সিদ্ধান্তে সংসারে অশান্তির যোগ হতে পারে।

কুম্ভ

আজ রাস্তাঘাটে একটু ধীরে চলুন, আঘাত লাগতে পারে। পরিবারে একটু অশান্তির সৃষ্টি হতে পারে। খেলাধুলোয় বহু দূর এগোনোর সুযোগ আসতে চলেছে। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের শুভ সময় আসতে চলেছে। অকারণ ব্যয় করবেন না। সমাজ সেবায় আজ সারাদিন কাটাতে হতে পারে। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। কর্ম পরিবর্তনের সিদ্ধান্ত না নেওয়াই শ্রেয়। কুটুম্বদের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মীন

কর্মের জন্য প্রবাসী হতে পারেন। মানসিক অস্থিরতা বৃদ্ধি পেতে পারে। যে কোনও কাজ স্থির সিদ্ধান্তে করুন। নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। শ্বশুরবাড়ির থেকে দামি কোনও উপহার পেতে পারেন। অন্যের ভুল ভাঙাতে গিয়ে নিজের সংসারে অশান্তি হতে পারে। দূর সম্পর্কের কেউ বাড়িতে আসতে পারে। চাকরির পরীক্ষায় শুভ ফল পেতে পারেন। পিতামাতার জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পেতে পারেন।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending