আপনার আজকের রাশিফল ॥ ১২ মে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ১২ মে ২০১৮

মেষ:
রাশিচক্রের শুভ প্রভাবে বাধা দূর হবে। মঙ্গলের প্রভাবে আজকের দিনে শত্রুপক্ষ আপনার কাছে পরাভূত হবে। জাতিকারা পরিবারে সম্মান বাড়ানোয় সুনাম অর্জন করবেন। কর্মক্ষেত্রে শুভ পরিবর্তন হতে পারে।

বৃষ:
ধৈর্যচ্যুতির ফলে অযাচিত ঘটনা ঘটতে পারে। ভুল বোঝাবুঝি জন্য অর্থনাশের যোগ আছে। রাতের দিকে কোনো খবরে আপনি কিছুটা বিচলিত হতে পারেন। জাতিকারা পরিবারের সমস্যায় চিন্তিত হবেন। দূরে থাকা সন্তানের খবর আসতে পারে।

মিথুন:
বুধ গ্রহের শুভ প্রভাবে আজকের দিনে ইচ্ছানুযায়ী ফল লাভ করবেন। সন্ধ্যার আগে হিসাব ও লেনদেন সেরে ফেলুন। পাওনা আদায়ে কৌশলের আশ্রয় নিতে হবে। জাতিকাদের কৃতকর্মের ফলে অর্থদণ্ড দিতে হতে পারে। কর্মস্থলে নতুন পদক্ষেপ নিতে হবে।

কর্কট:
সাফল্যের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে কোনো আত্মীয়। প্রতিবেশী ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। সামাজিক দিক থেকে সুনাম বাড়তে পারে। জাতিকারা সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ততার মধ্যে দিন কাটাবেন। শারীরিক দুর্বলতার বা রক্তাল্পতার শিকার হতে পারেন।

সিংহ:
সূর্যের প্রভাব রাশিচক্রে দেখা যাচ্ছে। তাই দিনের বেলা শুভ ভাব বজায় থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের যথেষ্ট সাহায্য পাবেন। চাকরি বদলের যোগ আছে। জাতিকারা হাতের কাজের জন্য সুনাম বা পুরস্কার পেতে পারেন। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ।

কন্যা:
একাধিক শুভ গ্রহের সন্নিবেশের জন্য সবাই আপনার প্রশংসা করবে। সামাজিক ক্ষেত্রে ব্যয় করার যথেষ্ট কারণ থাকতে পারে। জাতিকাদের পদস্থ ব্যক্তির সাহায্যে আর্থিক উন্নতির যোগ আছে। কথা বলার ক্ষেত্রে সংযমী হওয়া প্রয়োজন।

তুলা:
আজকের সম্পত্তি সংক্রান্ত বিষয় এড়িয়ে চলুন। আজ ভূ-সম্পত্তি ভাগের বিষয় নিয়ে সমস্যার জন্ম হতে পারে। গায়কদের জন্য শুভ। জাতিকাদের ক্ষেত্রে বিশেষ করে পরিবারে আনন্দ থাকবে। কর্মক্ষেত্রে মতবিরোধজনিত সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক:
বকেয়া অর্থ লাভের যোগ আছে। জাতিকারা মানসিক চিন্তা থকে মুক্ত হবেন। অর্থ ও পরিবার সব দিকেই সমাধানের ইঙ্গিত দেখা যাচ্ছে। প্রেমযোগ শুভ। তবে দাম্পত্য বিষয়ে সতর্ক থাকুন।

ধনু:
বৃহস্পতির প্রভাবে ভালো খবর পেতে পারেন। পরিবারের সবার সঙ্গে আলোচনা করে এগোনোর ফলে ব্যবসায় সুফল পাবেন। জাতিকাদের আশানুরূপ সম্মান লাভ হবে। কর্মক্ষেত্র সম্পর্কিত আলোচনা সফল হবে। প্রেমের জন্য দিনটি শুভ।

মকর:
ছোট ভুল বোঝাবুঝির ফলে বড় সমস্যার যোগ আছে। গুরুজনদের পরামর্শ কাজে লাগবে। জাতিকাদের পরিবারে প্রতিকূল পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলতে হবে। পাওনা লাভের যোগ দেখা যাচ্ছে।

কুম্ভ:
রাশিচক্রে কেতুর বক্র দৃষ্টির লক্ষণ দেখা যাচ্ছে। এর ফলে কোনো বিরূপ পরিস্থিতির শিকার হতে পারেন। সতর্ক না হলে বিপত্তির মুখে পড়তে পারেন। জাতিকারা জড়াতে পারেন নিকট আত্মীয়ের তৈরি সমস্যায়। মানসিক চাপ বাড়বে।

মীন:
ঈর্ষার ফলে আয়নার ক্ষতির চেষ্টা করা হতে পারে। গুপ্ত শত্রুতার যোগ আছে। জাতিকারা বিতর্কিত পরিস্থিতি এড়িয়ে চলুন। তবে অর্থক্ষেত্রে রাশিচক্রের শুভ ভাবের ফলে অভীষ্ট লক্ষে পৌঁছাতে পারবেন।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending