আপনার আজকের রাশিফল ॥ ১৯ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ১৯ এপ্রিল ২০১৮

মেষ:

উপস্থিত বুদ্ধিতে শত্রুর চাল সামাল দিয়ে কার্যদ্ধার করতে পারবেন। পৈতৃক সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিবাদ বাড়বে। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার। প্রেম নিয়ে অতিরিক্ত চিন্তা-ভাবনা আপনার কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে।

বৃষ:

কর্তৃপক্ষের সঙ্গে বিবাদে কর্মক্ষেত্রে গোলযোগ হতে পারে। অপ্রিয় ভাষণ থেকে বিরত থাকতে না পারলে বিপদ। প্রবল দুঃখবোধ থেকে মনে অবসাদ আসতে পারে। প্রেমযোগ নেই।

মিথুন:

অতিরিক্ত উচ্চাশা থেকে বিপদের আশঙ্কা রয়েছে। ঋণশোধের পরিকল্পনায় ব্যাঘাত ঘটতে পারে। সমাজ সেবায় শান্তি পাবেন। প্রেম নিয়ে জটিলতা থাকবে।

কর্কট:

বহুজাতিক সংস্থায় কর্ম প্রাপ্তি ও বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। প্রিয়জনের অনৈতিক কাজকর্মে পরিবারে অশান্তি ও সম্মানহানির যোগ রয়েছে। হার্নিয়া জাতীয় রোগে অস্ত্রোপচারের সম্ভাবনা দেখা যাচ্ছে। প্রেমযোগ ক্ষীণ।

সিংহ:

বিতর্কিত উপায়ে উপার্জন নিয়ে ঝামেলার আশঙ্কা রয়েছে। বন্ধুর সহায়তায় সম্পত্তি-বিবাদের মোকাবিলা করতে পারবেন। সংক্রমণের ফলে ভোগান্তি দেখা দেবে। প্রেমযোগ শুভ।

কন্যা:

সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির যোগ রয়েছে। আলোচনায় সম্পত্তি-সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পরোপকারের স্বীকৃতি মিলতে পারে। প্রেমযোগ শুভ।

তুলা:

অংশীদারের ছলচাতুরীতে ব্যবসায় লোকসানের আশঙ্কা রয়েছে। স্বামী-স্ত্রী একমত হয়ে কাজ করা দরকার। পেটের পীড়ায় দুর্ভোগ বাড়বে। দাম্পত্য বিষয়ে সতর্ক থাকুন।

বৃশ্চিক:

নিজের প্রতিভায় কর্মে সাফল্যের বিলম্বিত স্বীকৃতির সম্ভাবনা রয়েছে। অতিথিকে ঘিরে সংসারে অশান্তি দেখা দিতে পারে। স্বাস্থ্যহানি কাজকর্মে প্রভাব ফেলতে পারে। সঞ্চয়ের যোগ শুভ। প্রেমযোগ রয়েছে।

ধনু:

পরিবারের দায়িত্ব পালন নিয়ে মা-বাবার সঙ্গে মতবিরোধ হতে পারে। বহুদিনের বকেয়া অর্থ ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। সঙ্গীত এবং ললিত কলার চর্চায় উন্নতি লাভ করবেন। প্রেমযোগ রয়েছে। ।

মকর:

উপস্থিত বুদ্ধিতে শত্রুর চক্রান্ত বানচাল করে দিতে পারবেন। ব্যবসায় বহুলাভের ইঙ্গিত রয়েছে। ভাইবোনের সঙ্গে বিরোধে পৈতৃক সম্পত্তির দখল পেতে সমস্যা হতে পারে। প্রেম নিয়েও সতর্ক হন।

কুম্ভ:

দলাদলি ও কূটকচালি থেকে দূরে থাকাই ভাল। বাধা ও বিলম্বের মধ্য দিয়ে কর্মে উন্নতির যোগ দেখা যাচ্ছে। নাক, কান ও গলার সমস্যা ভোগাবে। প্রেম বাধা বহুল অবস্থায় রয়েছে।

মীন:

মতবিনিময় নিয়ে স্বজন-বান্ধবের সঙ্গে মনোমালিন্য হতে পারে। অনৈতিক পথের হাতছানি উপেক্ষা করতে না পারলে বিপদ ঘটতে পারে। একাগ্রতা ও বুদ্ধিবলে কার্যসিদ্ধি হবে। সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে, কিন্তু সেটি বাধা বহুল। প্রেমযোগ ক্ষীণ।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending