আপনার আজকের রাশিফল ॥ ২৪ নভেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ২৪ নভেম্বর ২০১৮

মেষ:

আপনি একটি নতুন পরিকল্পনার সঙ্গে নবীন কিছু করে তুলতে চলেছেন। আপনি নতুন বর্ষে গুরুজনদের সমর্থন পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতিরও সুন্দর সম্ভাবনা আছে। শিক্ষার্থীরা তাদের কঠিন পরিশ্রম অনুযায়ী ফলাফল পেতে পারেন।

বৃষ:

আপনি আপনার ব্যক্তিগত জীবনের সামঞ্জস্যের অভাবের সম্মুখীন হতে পারেন; কিন্তু, আপনার কিছু প্রচেষ্টার দ্বারা সব বাধা পার করতে সফল হবেন। সম্পদ সম্পর্কে কথা বলতে হলে, এই বছর আপনার জন্যে উজ্জ্বল হতে চলেছে।  বিদ্যার্থীরা কিছু অপ্রত্যাশিত ফলাফল পেতে পারেন।

মিথুন:

স্বাস্থ্য ভাল থাকবে বলেই আশা করা যায়। আপনি যদি কোনও পুরনো রোগে অনেক দিন ধরে আক্রান্ত হয়ে আছেন, তাহলে সেটার থেকে কিছুটা মুক্তি পেতে পারেন। যদি আপনি কোন সংস্থার হয়ে কাজ করেন এবং পরিবর্তনের কথা ভাবছেন তো পরিবর্তনের জন্য সময় খুবই ভালো, তাই কোন নতুন সুযোগ হাতছাড়া করা ঠিক নয়। পরিশ্রম করতে একদম ভয় পাবেন না। শিক্ষার্থীরা ইতিবাচক ফলাফল পাবেন।

কর্কট:

দিনটি ভাল থাকবে বলেই আশা করা যায়। আপনি যদি বিবাহের উপযুক্ত হয়ে থাকেন তাহলে বিয়ের ঘণ্টা বাজতে চলেছে। সুতরাং, প্রস্তুত থাকুন ! আপনি যদি নিজে বিবাহিত তো পরিবারের কারো বিয়ের সম্ভাবনা আছে, অর্থাৎ বিয়ের ঘণ্টা আপনার জন্য না বাজলেও আপনার চারপাশে অন্তত বাজবেই।

সিংহ:

আপনি আপনার পছন্দের মানুষের আচরণে বিচলিত হতে পারেন, দ্বিতীয়ার্ধ তুলনামূলকভাবে ভালো থাকবে ; এবং আপনার যন্ত্রণা ধীরে ধীরে লুপ্ত হতে থাকবে । এছাড়াও আপনি আপনার মেধাবী পরিকল্পনার দ্বারা কঠিন পরিস্থিতিকে দৃঢ়ভাবে সম্মুখীন করতে পারবেন।

কন্যা:

আপনি অনেক নতুন সুযোগ পাবেন। ব্যয় বৃদ্ধি হতে পারে এবং আপনার স্বাস্থ্যেও মাঝে মাঝে খারাপ হতে পারে; কিন্তু চিন্তা করবেন না, বড় ক্ষতি কিছু হবে না। শুধু ধৈর্য এবং বুদ্ধিমত্তার সাথে কাজ করতে হবে।

তুলা:

সামগ্রিক ভাবে দিনটি আপনার জন্য ভাল থাকবে বলেই আশা করা যায়। স্বাস্থ্যের দিক থেকেও দিনটি আপনার জন্য ভাল থাকবে। আপনি গাড়ি বা বাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে, দোটানা থেকে বেরিয়ে আসুন, কারন এটি একটি দৃঢ় সিদ্ধান্ত নেবার জন্য উপযুক্ত সময়।

বৃশ্চিক:

এই সময় প্রায় সমস্ত গ্রহই আপনার পক্ষে। সুতরাং, আপনি সম্পূর্ণ নিরাপদ। তাই এই মুহূর্ত আপনার জন্য খুবই তাৎপর্যপূর্ণ সময়। রাশিফল অনুযায়ী শুধুমাত্র শনি আপনার জীবনে কিছুটা বিপজ্জনক কর্ম ঘটাতে পারে, বাকি সব কিছুই খুব ভালো। আপনার জীবন আনন্দময় হবে।

ধনু:

আপনার পরিবারের সদস্যদের আচরণে কিছুটা পরিবর্তন মনে হতে পারে। এই পরিবর্তন এমনকি আপনাকে কিছুটা আঘাতও দিতে পারে। অন্য দিকে, আপনার ইচ্ছার পূর্তি হবে। আপনার জীবনে সুখ আবার প্রবাহিত হবে। আর্থিক বিষয়ে উন্নতি হবে এবং ছাত্ররাও ভাল ফল পাবেন।

মকর:

আপনার জন্য বেশ আশ্চর্যজনক হতে চলেছে। আপনার অসামান্য পরিকল্পনা আপনাকে সাফল্য দেবে। আপনি খুব বুদ্ধিমান এবং আপনার জীবনে সবকিছু রোমাঞ্চকর কিছু ঘটতে চলেছে। সব কর্মক্ষেত্রে সবকিছুই ইতিবাচক হবে। আর্থিক অবস্থা খুবই সন্তোষজনক হতে পারে।

কুম্ভ:

যতটা সম্ভব মৃদুভাষী হতে চেষ্টা করুন। আপনি পরিবারের একটি সদস্যের স্বাস্থ্যের জন্য চিন্তিত হয়ে থাকতে পারেন কিন্তু, চিন্তিত হওয়ার কিছু কারন নেই, সময়ের সাথে সব ঠিক হয়ে যাবে। অন্য দিকে, আপনার স্বাস্থ্য খুব সুন্দরই থাকবে।

মীন:

দিনটি আপনার জন্য সুন্দর যাবে। আপনার খাদ্যাভ্যাসের উপর নজর রাখতে হবে । রাশিফল অনুযায়ী গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করতে হবে।
শিক্ষার জন্যও সময় ইতিবাচক।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending