আপনার আজকের রাশিফল ॥ ৩০ নভেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ৩০ নভেম্বর ২০১৮

মেষ:
প্রতিভার দাম দিতে শিখুন নইলে আপনার নিজের প্রতিভার সঠিক মুল্যায়ন করা হবে না৷ বন্ধুমহলে আপনার নামডাক হবে। আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ করুন৷ আপনার মন আজ চঞ্চল থাকবে৷ সফলতার সম্ভাবনা অনেকটাই বেড়ে যাবে। অপরের উপকার করার ফলে নিজে উপকৃত হবেন। শত্রুপক্ষ আপনার থেকে দূরে থাকবে। কর্মক্ষেত্রে শুভ পরিবর্তন।

বৃষ:
আর্থিক সঙ্কট কমে আপনি আজ খুশিতে থাকবেন। আপনার বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা আছে। কাউকে অন্ধ বিশ্বাস না করাই ভাল৷ সতর্ক হন নতুন সম্পর্ক তৈরিতে। নতুন কিছু আসছে অপেক্ষায় থাকুন।একবার অসফল হলেও পরাজয় মানবেন না। ভুল বোঝাবুঝি জন্য অর্থনাশের যোগ আছে। সন্ধ্যের পর কোনো খবরে আপনি কিছুটা বিচলিত হতে পারেন। পরিবারের সমস্যায় চিন্তিত হবেন। দূরে থাকা সন্তানের খবর আসতে পারে৷

মিথুন:
প্রাপ্তিযোগ আছে আজ আপনার৷ আর্থিক অবস্থা উন্নত হবে কিছুদিনের মধ্যে। স্বস্তি আসবে কর্মক্ষেত্রে।ঋণ দেওয়ার বিষয়ে সতর্ক থাকুন। সন্ধ্যার আগে হিসাব ও লেনদেন সেরে ফেলুন।

কর্কট:
পাওয়া না পাওয়ার মাঝে আপনি পড়ে যাবেন আজ। কর্মক্ষেত্রে গোলযোগ। এর আগে ব্যাবহার করেছেন এমন কোনো পদ্ধতি আজকেও কর্মক্ষেত্রে ব্যবহার করতে হবে।বাকি থাকা অর্থ পেতে সমস্যার যোগ আছে। প্রতিবেশী ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। সামাজিক দিক থেকে সুনাম বাড়তে পারে।

সিংহ:
কমলা রঙের বস্তু থেকে দূরে, নীল রঙের বস্তুর যত কাছাকাছি পারা যায়, থাকুন। কাছের মানুষ আপনার দ্বারা অপমানিত হতে পারে। নতুন বাসার সন্ধান পেতে পারেন। বাসা বদলের আগে সব দিক বিবেচনা করুন। কর্মক্ষেত্রে কাজের জন্য সুনাম অথবা পুরস্কার পেতে পারেন। আর্থিক বাধা কেটে যাবে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে।

কন্যা:
আজ আপনার ভবিষ্যৎ সম্ভাবনা আগে থেকেই বুঝতে পারবেন৷ তাই সতর্কতা অবলম্বন করুন আগে থেকেই৷ কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে৷ কাজে সফল হওয়ার জন্য লড়াই করতে হবে। সাহায্য পাবেন একাধিক মানুষের। সন্তানের শরীরের জন্য জমানো অর্থ থেকে ব্যয় করার প্রয়োজন হতে পারে। পদস্থ ব্যক্তির সাহায্যে আর্থিক উন্নতির যোগ আছে। বিরোধিতা করার ক্ষেত্রে কিছুটা সাবধানী হওয়া প্রয়োজন।

তুলা:
প্রেম বিষয়ে আজ শুভ৷ কর্মক্ষেত্রে বিগত কয়েকদিনের কাজের ফল আজ পেতে পারেন। তবে ফল যাই হোক হুঁশিয়ার থাকাই বাঞ্ছনীয়। আগামী কিছুদিন সামলে চললে সুখকর অনুভূতির দিয়ে দিন যাবে। বিনিয়োগ করার আগে পরামর্শ করুন। অতিরিক্ত লাভের প্রলোভনে বিনিয়োগ করবেন না। জমি-বাড়ি কেনার আগে সেগুলির বৈধতা যাচাই করুন।

বৃশ্চিক:
বৃশ্চিক রাশির জাতকের আজ জয় করবার দিন। অফিসে হঠাৎ কোনো জয়ে আপনার চারপাশে অনেকের দেখা পাবেন। তাই সুসময়ের বন্ধুদের চিনে নিন এবং দুঃসময়ের জন্য শিক্ষা গ্রহণ করুন। বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাবেন। কঠিন পরিস্থিতি সহকর্মীদের সাহায্যে পেরিয়ে যাবেন। হঠাৎ করে অর্থলাভের যোগ আছে। মানসিক চিন্তা থেকে মুক্ত হবেন। সন্ধ্যের পর অর্থ, পরিবার, প্রেম সব দিকেই সমাধানের ইঙ্গিত দেখা যাচ্ছে।

ধনু:
চোখ বন্ধ করে এগিয়ে যান, আপনার অর্থিক কষ্ট আজও থাকবে বললেই চলে। আয়ের নতুন উৎস পেয়ে যাবেন সহজেই। দাম্পত্য জীবনে ঝঞ্ঝা কমে যাবে। সবচেয়ে ভালো হয় প্রিয় মানুষটিকে নিয়ে ছুটির দিনে দূরে কোথাও ঘুরতে গেলে। বুদ্ধিমত্তা আর বিচক্ষণতাই আপনাকে পথ দেখাবে।দিনের শুরুতে উন্নতির কোনো সংবাদ পেতে পারেন। পরিবারের সঙ্গে আলোচনা করে এগোনোর ফলে সুফল পাবেন।

মকর:
কার সঙ্গে আজ দেখা হতে চলছে একটু ভাবুন, বিপদে জড়িয়ে যাচ্ছেন নাতো? অর্থলাভে মন মজবে।অন্যের সফলতা বা অসফলতা নিয়ে মাথা ঘামাবেন না। এরফলে আপনি পিছিয়ে পড়তে পারেন। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝির যোগ আছে। পরিবারের প্রতিকূল পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হবে। পাওনা লাভের আশা করতে পারেন৷ আজ আপনি ঘুরতে যেতে পারেন৷

কুম্ভ:
অফিসে নিজের প্রয়োজনের কথা নিজে বলাই ভালো। আজকের দিনটা এমনভাবে কাটান যাতে আগামাকালটা নতুনভাবে শুরু করতে পারেন৷ জীবনকে দিন নতুন একটা সূচনা।সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে সমস্ত দিক ভেবে নিন। বার বার সিদ্ধান্ত বদল করবেন না। নিকটাত্মীয়ের তৈরি সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। মানসিক চাপ বাড়বে।

মীন:
অতিরিক্ত ভালোবাসা পেতে পারেন আজ। কর্মব্যস্ত একটি দিন কাটবে আপনার। প্রাপ্তির যোগ আছে৷ ভ্রমণে পাবেন প্রশান্তি।শেষ পর্যন্ত চেষ্টা করে গেলে আপনি সফল হবে। হাল ছেড়ে দিলে ফলাফল শুভ হবে না। পরিবারের কেউ আপনার কার্যসিদ্ধিকে ঈর্ষার চোখে দেখতে পারে। উত্তেজনামূলক পরিস্থিতি এড়িয়ে চলুন। সূক্ষ্ম বুদ্ধির ব্যবহারে অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending