আপনার আজকের রাশিফল ॥ ১ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ১ এপ্রিল ২০১৮

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
কঠোর পরিশ্রম ও দক্ষতা ঊর্ধ্বতনদের খুশি করবে। মেডিক্যাল পেশার ব্যক্তিদের পদোন্নতির সম্ভাবনা আছে।  ব্যবসার জন্য দিনটি ভালো নয়৷ অন্যদিকে প্রেমের ক্ষেত্রেও সফল হওয়ার বিশেষ সম্ভাবনা নেই৷ মানসিক চঞ্চলতা বাড়বে৷ সিদ্ধান্তহীনতায় ভুগতে হতে পারে৷

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ব্যবসা ক্ষেত্র শুভ নয়। ক্ষতি হয়ে যেতে পারে৷ বিলাসিতার কারণে অত্যাধিক ব্যয় হতে পারে। ইন্দ্রিয়প্রবনতা বাড়বে৷ বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। রাস্তাঘাটে দুর্ঘটনা ঘটে যেতে পারে৷ সাবধানে চলাফেরা করবেন৷ পেটের সমস্যা বা গ্যাস অম্বলের সমস্যায় ভুগতে হতে পারে৷

মিথুন: (২২মে – ২১ জুন)
মানসিক চঞ্চলতা বাড়বে। খুব ভেবে সবার সাথে আলোচনা করে তবেই সিদ্ধান্ত নিন৷ ধর্মীয় কাজে ব্যয় মনকে খুশি দেবে। আইনি বিষয়গুলিতে নজর দিন। নতুন কিছু করার দিকেই খুব একটা বেশি ঝোঁক থাকবে না। প্রেম নিয়ে হতাশ হয়ে পড়তে পারেন। যাত্রাযোগ শুভ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
যে কাজগুলি করার পরিকল্পনা আজ করেছিলেন সেগুলি সবই সম্পন্ন করতে পারবেন। শারীরিক ও মানসিক উভয় ভাবেই আনন্দিত বোধ করবেন। প্রেমে সফলতা পাবেন। আত্মবিশ্বাস ও উদ্দীপনা বাড়বে। পরিবারে কোনো শুভ কাজ অনুষ্ঠিত হতে পারে।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
নতুন ব্যবসার কাজে মনোনিবেশ করবেন। বিশেষ করে হার্ডওয়ার বা কেমিক্যালের ব্যবসায় নতুন বিনিয়োগ লাভজনক হবে। ব্যবসার আইনি বিষয়গুলিতে নজর দিন। প্রেমের সফলতার যোগ আছে। যাত্রাযোগ শুভ। দাম্পত্য জীবন ভালো কাটবে না৷ অর্থপ্রাপ্তির যোগ৷

কন্যা:(২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
শারীরিক ও মানসিকভাবে উজ্জীবিত থাকার ফলে সফলতা আসবে। প্রেমের সম্পর্কে সফলতা। পরিবারে শুভ কাজ অনুষ্ঠিত হতে পারে। প্রিয়জনের সঙ্গে সাক্ষাৎ। আনন্দমুখর দিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
গৃহের পরিস্থিতি প্রতিকূল হয়ে উঠবে। পরিবারের সদস্যরা সামান্য অসহযোগিতাতেই বিতর্ক শুরু করে দিতে পারে। দৃঢ়চিত্ত মনোভাব বিষয়গুলি আরও জটিল করে তুলবে। প্রেমের ক্ষেত্রে ধৈর্য রাখুন। নেতিবাচক চিন্তাগুলিকে প্রশ্রয় দেবেন না।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পারিবারিক সঙ্গ খুবই বেশি আনন্দময় মনে হবে। পারিবারিক সম্পর্কগুলিতে আনন্দ। পরিবারের লোকজনের সঙ্গে সদ্ভাব। শত্রুদের উপর জয় পেতে পারেন। কাজে সাফল্য পাবেন। যাত্রাযোগে বাধা।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আলস্য যন্ত্রণা দিতে পারে। কাজ সম্পন্ন করতে বাধা দিতে পারে। নিষ্ক্রিয় বোধ করবেন এবং এটি দুশ্চিন্তা আরও বাড়িয়ে দেবে। প্রিয়জনের সঙ্গে ঝগড়া ও প্রেমে বিবাদ আপনাকে আঘাত করবে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
প্রেম নিয়ে মনে চঞ্চলতা জন্ম নিতে পারে। ক্রোধ নিয়ন্ত্রণ করলে লাভবান হবেন। কারণ এটি গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মনঃসংযোগ করতে সাহায্য করবে। যে কাজগুলি মন থেকে করতে চান সেসব কাজগুলি এখনই হবে না। ছাত্রছাত্রীদের জন্য দিনটি ভালো৷

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
প্রেমের সম্পর্কের প্রতি যথেষ্ট যত্নবান থাকুন। অংশীদার ও সহকারীদের কাছ থেকে ব্যবসায় সাহায্য পাবেন। ঊর্ধ্বতনরা কাজের প্রশংসা করবে। শত্রুদের উপর জয় পাবেন। সৃজনশীল, শিল্প ও উচ্চাকাঙ্ক্ষী কার্যকলাপে বেশি সময় কাটানোর সম্ভাবনা।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সামাজিক জনপ্রিয়তা প্রেমের সম্পর্ক তৈরিতে সাহায্য করবে। সহকারীদের কাছ থেকে পাওয়া সম্মান ও জনপ্রিয়তা উদ্দীপ্ত করবে। মনোরম স্থানে পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। মানসিক অবস্থা ভালো থাকবে। পছন্দের জিনিসটি কিনে ফেলতে পারেন।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending