আপনার আজকের রাশিফল ॥ ৩ ডিসেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ৩ ডিসেম্বর ২০১৮

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

স্বপ্ন আপনাকে যে পথে পরিচালিত করছে, আজ সেই পথে এগোন৷ কারও প্রতি জেলাসি হলে সেটা প্রকাশ করবেন না৷ ব্যয় আয়ত্তে রাখুন৷

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

খুব ধীর গতিতে এগোচ্ছেন আপনি৷ গতি না বাড়ালে অফিসে বাধার সম্মুখিন হবেন৷ আশা ছাড়বেন না কোনও বিষয়ে৷ মন যা চাইবেন, আজ আপনি তার অধিকাংশই পাবেন৷ সঞ্চয় বাড়াতে হবে৷

মিথুন (২২ মে – ২১ জুন)

কোনও বড়সড় বিতর্কে জড়িয়ে পড়ার আগেই সচেতন হন৷ বেশি টেনশন আপনার শরীরের জন্য ঠিক নয়৷ খরচ-পাতি নিয়েও অত চিন্তা করবেন না৷ বিবাহ যোগ আজ শুভ৷

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

আপনার শৈল্পিক চেতনা আজ প্রকাশ পাবে৷ আজ আপনি একটু চিন্তার জগতে বিরাজ করবে৷ ব্যয় হতে পারে একটু বেশি৷ সাফল্য কোনও কারণে বাধাগ্রস্ত হতে পারে। ভুল সিদ্ধান্তে ক্ষতিগ্রস্ত হতে পারেন। প্রবাসী আপনজনের সংবাদ পেতে পারেন। খরচের ব্যয়ে সংযমী হওয়ার চেষ্টা করুন।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)

কাজকর্মে অগ্রগতি হতে পারে। কিন্তু সে পরিমাণ আর্থিক সাফল্য নাও আসতে পারে। দাম্পত্য শান্তি বজায় থাকবে। ব্যবসায় সুফল পেতে পারেন। অকারণ উদারতার জন্য ব্যয়াধিক্য দেখা দিতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)

পেশাগত ক্ষেত্রে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। শরীর হঠাৎ অসুস্থ হতে পারে। শরীরের ব্যাপারে কোনও ঝুঁকি না নিলেই ভাল করবেন। ব্যয়-বৃদ্ধির আশঙ্কা আছে। ব্যবসায়িক দিক ভাল যাবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। বুদ্ধি ও বিবেচনা দিয়ে কাজ করুন। পরিশ্রম দ্বারা সাফল্য অর্জিত হতে পারে। অন্য কারও কাজের দায়িত্ব না নিলেই ভাল করবেন। বদনামের সম্ভাবনা আছে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আর্থিক দিক কিছুটা ভালে যাবে। ব্যবসায়ীদের পাওনা টাকা কিছুটা আদায় হতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। সুনাম ও সাফল্য লাভের যোগ আছে। পরোপকারে তৃপ্তি ও আনন্দ পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ব্যবসায়িক দিক কিছুটা ভাল যাবে। মন চঞ্চল হতে পারে। স্বামী বা স্ত্রীর কোনও ব্যাপারে চিন্তিত হতে পারেন। যেকোন ধরনের বিরোধ ও তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। পারিবারিক পরিবেশ ভাল থাকবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

সৃজনশীল কাজকর্মে সাফল্য পেতে পারেন। যোগ্যতা ও প্রতিভা বিকাশের সুযোগ পাওয়ার সম্ভাবনা আছে। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে মতবিরোধ সৃষ্টি হতে পারে। উত্তরাধিকার সূত্রে কিছু প্রাপ্তির সম্ভাবনা আছে। ধৈর্য ও সহিষ্ণতার সঙ্গে পদক্ষেপ নিন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

ব্যবসায়িক ব্যাপারে মনে দুশ্চিন্তা হতে পারে। নতুন বিনিয়োগে সতর্কতা অবলম্বন করুন। আজ কোন ঝুঁকি না নিলেই ভাল করবেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ নয়। পড়াশোনায় মন বসানো কঠিন হবে। পারিবারিক পরিবেশ ভাল থাকবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

শরীর ভাল যাবে না। সাংসারিক কাজে ব্যয় বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায়ের চেষ্টা জোরদার করুন। মিথ্যা বদনামের আশঙ্কা আছে। প্রেমের ক্ষেত্রে ভাল কোনও খবর আসতে পারে৷

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending