আপনার আজকের রাশিফল ॥ ৩ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ৩ এপ্রিল ২০১৮

 

মেষ

পড়াশোনার দিকে বিষণ্ণতা আসতে পারে। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিপদের সম্ভাবনা রয়েছে। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। চাকরির স্থানে আজ তর্ক না করাই ভাল। কোনও ভুল কাজের অনুশোচনা হতে পারে। সকালের দিকে কোনও ভাল কাজে যাওয়া ঠিক হবে না। উচ্চ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে। উত্তম কোনও কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি হতে পারে।

বৃষ

রাস্তাঘাটে কোনও প্রকার ঝুঁকি নেবেন না। আজ ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোটখাটো সমস্যা থাকলে কেটে যাবে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে।  আজ কোনও কারণে ব্যবসায় চাপ বৃদ্ধি হতে পারে। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয়জনের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রতিবেশীর আপনার উপর প্রকোপ থাকবে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

মিথুন

অতিরিক্ত কথার জন্য বিবাদ বাধতে পারে। আজ ব্যবসায় প্রচুর বাড়তি পরিশ্রম হতে পারে। প্রেমে আজ কোনও জটিলতা হতে পারে। আজ ভ্রমণে হঠাৎ কোনও বাধা আসতে পারে। কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও ভাল কাজ হাতছারা হতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে কষ্ট বাড়তে পারে। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি হতে পারে।

কর্কট

প্রিয় কোনও বস্তুর ক্ষতি হতে পারে। অতি পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি পাবে। আজ ব্যবসার দিকে ভাল আয়ের যোগ আছে। প্রতিবাদী মনোভাবের জন্য চাকরির স্থানে জটিলতা আসতে পারে। একাধিক পথে আয় বাড়তে পারে। কোনও বাজে চিন্তার জন্য মনের চাপ বাড়তে পারে। ভাল কাজের জন্য উপহাস জুটতে পারে। কোনও সমস্যার সমাধান হতে পারে। রোগের থেকে উদ্ধার পেতে পারেন। অপরের উপকারে বিপদ বাড়তে পারে।

সিংহ

অর্থের ব্যাপারে ভাল সুযোগ আসতে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল হবে। পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে পারেন। অনেক দিন পর ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। ভক্তিমূলক কাজে মনোনয়ন ও তাতে শান্তির যোগ। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ আসতে পারে। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। বন্ধুর থেকে বদনাম বাড়তে পারে।

কন্যা

একটু চেষ্টায় সাফল্য হতে পারে। অসৎ সঙ্গে পড়ে অর্থ নাশ হতে পারে। আজ সন্তানকে সহযোগিতা করতে পেরে মনে শান্তির উদয় হবে। কাজের অগ্রগতি থেমে যেতে পারে। শরীরটা একটু খারাপ যেতে পারে।  অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির যোগ। একটু সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে। স্নায়বিক কারণে কষ্ট পেতে পারেন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে। প্রতিবেশীর সঙ্গে বুঝে কথা বলুন।

তুলা

ভাই ভাই বিবাদ থেকে আজ একটু সাবধান থাকা দরকার। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। চোখের সমস্যায় ভোগান্তির যোগ। উচ্চ শিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির যোগ রয়েছে।

বৃশ্চিক

বাড়িতে কোনও প্রকার উৎপাত বাড়তে পারে। সকালের দিকে কোনও পেটের সমস্যা বৃদ্ধি হতে পারে। ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের ফলে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরণের জন্য আনন্দ লাভ।  নীতির দিক দিয়ে কোনও কিছু ভুল হতে পারে। ব্যবসার দিকে একটু চাপ বৃদ্ধি হতে পারে। প্রিয়জনের থেকে স্নেহ পেতে পারেন। ডাক্তারের জন্য অর্থ ব্যয় বৃদ্ধি হতে পারে। আগুন থেকে সাবধান থাকুন।

ধনু

পাওনা কোনও অর্থ আদায় হতে পারে। কোনও আঘাতের জন্য নিরানন্দ হতে পারে। কর্মস্থানে কোনও বাধা আসতে পারে, উন্নতির জন্য চেষ্টা করুন। চাকরির স্থানে কোনও কাজের চাপ বাড়তে পারে। মাতার শরীর নিয়ে চিন্তা হতে পারে।  অর্থ ব্যাপারে একটু সুবিধা আসতে পারে। পাওনা আদায়ে জন্য মাথা গরম হওয়ার যোগ রয়েছে। ভাল সঙ্গে থাকার জন্য উন্নতি লাভ। ভাই–বোনের কোনও বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

মকর

সকালের দিকে বাড়তি কিছু ব্যবসার দিকে থেকে আয় আসতে পারে। ব্যবসার দিকে চুরি থেকে সাবধান। প্রেমের জন্য কোনও যোগাযোগ হতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। বাইরের অশান্তি ঘারে আসতে পারে। পেটের কোনও সমস্যা বৃদ্ধি হতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। ঠাকুরের কাজের জন্য দান করার জন্য আনন্দ লাভ। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা হতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে।

কুম্ভ

মনের দিকে কিছু ভাল লাগবে না। জলপথে বিপদ আসতে পারে। ব্যবসার দিকে সাফল্য আসতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বৃদ্ধির যোগ। আজ কোনও জিনিস চুরি হতে পারে। ব্যয় বৃদ্ধি হওয়ার জন্য সঞ্চয় ঠিক থাকবে না।  সকালের দিকে কোনও বাইরের ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে অতিরিক্ত লোভের কারণে বিপদ হতে পারে। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহ বিষয়ে আলোচনা হতে পারে।

মীন

বাড়িতে অশান্তির জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে। অল্প রক্তপাতের সম্ভাবনা রয়েছে। ব্যবসার দিকে বাড়তি কোনও বিষয় আলোচনা হতে পারে। পিতার জন্য চিন্তা বাড়তে পারে। চাকরির স্থানে কোনও ব্যক্তির সঙ্গে তর্ক হতে পারে। অর্থ চাপ বাড়তে পারে।  মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ হতে পারে। গবেষণার দিকে আজ সাফল্য আসতে পারে। ব্যবসার দিকে চাপ বৃদ্ধি হতে পারে।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending