আমাদের বরিশাল পত্রিকার সম্পাদক রক্তাক্ত, আটক ৩

খান মাইন উদ্দিন, বরিশাল : বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আমাদের বরিশাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক এস এম রফিক সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৪ মে) রাত সাড়ে ১০টার দিকে বরিশাল শহরের বটতলা বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত এসএম রফিকের ভাই এসএম মুশফিকুর রহমান জানিয়েছেন, বটতলা বাজার এলাকার রনির দোকানে ফল ক্রয় করতে যান তারা দুই ভাই। ওই সময় দোকানি রনি তাকে একটি তরমুজ কেটে দেখান। কিন্তু সেটি পচা হওয়ায় ক্রয়ে অপারগতা প্রকাশ করেন। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে রনির নেতৃত্বে ১০/১২ জন ফল বিক্রেতা একত্রিত হয়ে সাংবাদিক রফিকের ওপরে হামলা করে। তাকে পিটিয়ে গুরুতর আহত করে সকলে পালিয়ে যায়। রক্তাক্ত রফিককে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায়।

সন্ত্রাসীদের হামলায় আহত এসএম মুশফিকুর রহমান জানান, এ ঘটনায় আলেকান্দা ফাঁড়ি পুলিশ ৩ হামলাকারীকে তাৎক্ষণিকভাবে আটক করেছে। বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক জানিয়েছেন, গুরুতর আঘাতে রফিকুলের মাথায় ব্যাপক রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে তিনি অচেতন অবস্থায় রয়েছেন।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending