ঈদে বাংলায় ‘টাইটানিক’

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ হলিউডের জনপ্রিয় ছবি ‘টাইটানিক’ বাংলা ডাব করা হয়েছে। বাংলাদেশের দর্শক এবার ছবির সংলাপগুলো বাংলায় শুনতে পাবেন। লিওনার্দো ডিক্যাপ্রিও আর কেট উইন্সলেট অভিনীত বিশ্বব্যাপী সাড়া জাগানো ছবিটি এবার ঈদের দিন ২২ আগস্ট বেলা তিনটায় দেখা যাবে এটিএন বাংলায়। ছবির পরিচালক জেমস ক্যামেরন। ২০০ মিলিয়ন ডলার বাজেটের এই ছবি আয় করেছে ২ দশমিক ১৮ বিলিয়ন ডলার। ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালের ১৯ ডিসেম্বর। ‘টাইটানিক’ সর্বোচ্চ ১১টি বিভাগে অস্কার জিতেছে।

এদিকে এটিএন বাংলা থেকে জানানো হয়েছে, এবার ঈদুল আজহা উপলক্ষে বাংলায় ডাব করা হলিউডের আরও চারটি সাড়া জাগানো ছবি দেখানো হবে। ছবিগুলো হলো ২৪ আগস্ট মেল গিবসন অভিনীত ‘ব্রেভহার্ট’, ২৫ আগস্ট জেসন স্ট্যাথাম ও শু কি অভিনীত ‘দ্য ট্রান্সপোর্টার’, ২৬ আগস্ট ব্রুস উইলিস অভিনীত ‘ডাই হার্ড ফোর’ এবং ২৭ আগস্ট হিউ জ্যাকম্যান, হ্যালি বেরি ও প্যাট্রিক স্টুয়ার্ট অভিনীত ‘এক্স টু: এক্স-ম্যান ইউনাইটেড’। এই সব কটি ছবি দেখানো হবে সকাল সাড়ে ১০টায়।

এই টিভি চ্যানেল থেকে আরও জানানো হয়েছে, এবার ঈদে ১০ দিন নানা অনুষ্ঠান প্রচার করা হবে। এর মধ্যে প্রতিদিন থাকছে দুটি চলচ্চিত্র। একটি চলচ্চিত্র দেখানো হবে সকাল সাড়ে ১০টায় আর অন্যটি বেলা তিনটায়। ঈদের অনুষ্ঠানমালায় শাকিব খান অভিনীত ১১টি ছবি দেখানো হবে।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending