উদ্যোক্তাদের পুঁজি সংগ্রহের কৌশল নিয়ে কর্মশালায় অংশগ্রহণের সুযোগ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ র’দিয়া আইএনসি এবং বিজ সলিউশনস্ লিমিটেড (বিএসএল) যৌথভাবে “ফান্ডিং মেকানিজম ফর অন্ট্রাপ্রেনার্স” শীর্ষক একটি কর্মশালার আয়োজন করেছে। আগামী ২৪ নভেম্বর শনিবার দুপুর ২:৩০ টা থেকে সন্ধ্যা ৬:৩০টা পর্যন্ত মতিঝিলস্থ সিটি সেন্টারে বিএসএলের সেমিনার কক্ষে কর্মশালাটি অনুষ্ঠিত হবে।

স্টার্টআপ প্রতিষ্ঠাতা এবং তরুণ উদ্যোক্তাদেরকে অর্থায়নের বিভিন্ন কৌশল  এবং পুঁজি সংগ্রহের বিভিন্ন উৎস সম্পর্কে সম্যক ধারণা প্রদানে “ফান্ডিং মেকানিজম ফর অন্ট্রাপ্রেনার্স” একটি প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে। কর্মশালায় অংশগ্রহণকারীদেরকে সময়োপযোগী ও প্রয়োজনীয় তথ্য সরবরাহ করা হবে যা তাদের ব্যবসার জন্যে মূলধন গঠনে সহযোগী হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

কর্মশালায় আলোচনায় অংশ নেবেন বিভিন্ন কর্পোরেট ব্যক্তিত্ব, ডোমেন এক্সপার্ট এবং সফল উদ্যোক্তারা।

কমিউনিকেশন ফার্ম র’দিয়া এর প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ রবিউস সামস বলেন, বাংলাদেশের উদ্যোক্তা ইকোসিস্টেম উন্নয়নের লক্ষ্যে আমরা এই কর্মশালাটি আয়োজন করেছি। এটি আগ্রহী উদ্যোক্তাদের অভিজ্ঞতা  বিনিময়ের পরিবেশ সৃষ্টি করবে এবং সফল উদ্যোক্তাদের সাথে খোলামেলা আলোচনার সুযোগ পাবে। ২৫ থেকে ৪০ বছর বয়সের নবীন ও তরুণ উদ্যোক্তা এবং স্টার্টআপ প্রতিষ্ঠাতা ৬০ জন অংশগ্রহণকারীকে একটি বাছাই প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচন করা হবে বলে জানান তিনি।

অনলাইন রেজিস্ট্রেশনের শেষ তারিখ ১৭ নভেম্বর। এ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এই লিংকে- facebook.com/events/452051648651979/

 

সূত্র :  Adib Shahid Event Coordinator Ra’dia Inc

         radiadhk@gmail.com     fb/shamsdhk

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending