উন্নয়নের ধারাবাহিকতা রাখতে নৌকায় ভোট দিন : মালেক এমপি

রাসেল হোসেন, ধামরাই: সরকারের উন্নয়নের কর্মকান্ড জনগনের মাঝে তুলে ধরতে স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেকের নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মীদের নিয়ে লিফলেট বিতরন, পথ সভা, ও গণ সংযোগ করেছেন ।

আজ মঙ্গলবার সকালে প্রথমে ইসলামপুর পথ সভার মধ্যে দিয়ে ধামরাই বাজার ও পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে গণ সংযোগ করে। এসময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবার তিনি তার পক্ষে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

তিনি বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় আসলে দুর্নীতিতে ভরে যায়। বিএনপি জামাত আর কোন দিন ক্ষমতায় আসতে পাবে না। তাই দেশের উন্নয়নকে ধরে রাখতে চায়লে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদ সদস্য হাজী মাহাতাব আলম ও খাইরুল ইসলাম, সুতিপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করীম রাজা, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক সাইফুল ইসলাম শাহীন, পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এস এম মৃদুল আল মামুন জয় , উপজেলা সেচ্ছা সেবক লীগের যুগ্ন সাধারন সম্পাদক ডা. জিয়া শিকদার, ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান খান হাবিব, আলামিন হোসেন উজ্জল, সাইদুল ইসলাম পিয়াস, তুষার আহমদ শান্ত সহ স্থানীয় নেতা কর্মী।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending