উন্মুক্ত হলো চলচ্চিত্র শিল্পীদের হতাশাব্যঞ্জক ওয়েবসাইট

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দেরিতে হলেও উন্মুক্ত হলো চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ওয়েবসাইট। আগ্রহীরা প্রিয় তারকাদের সৃজনশীল কর্মকান্ডে চোখখ রাখতে অনায়াসেই https://bdfilmartisteassociation.com সাইটটিতে ঘুরে আসতে পারেন।

১৫ মে শিল্পী সমিতির উপদেষ্টা মন্ডলীসহ কার্যনির্বাহী পরিষদের সদস্যদের উপস্থিতে বিএফডিসিতে শিল্পী সমিতির ওয়েবসাইটটি উদ্বোধন করা হয়। এই সময় উপস্থিত ছিলেন-চিত্রনায়ক সোহেল রানা, ইলিয়াস কাঞ্চন, অঞ্জনা, রোজিনা, মিশা সওদাগর, ফেরদৌস, জায়েদ খানসহ অনেকে।

সম্প্রতি এক বছর পূর্তি করেছে শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি। নতুন এই কমিটিতে সভাপতি পদে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান নির্বাচিত হন। এরপর সমিতির সিনিয়র শিল্পীদের নিয়ে একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

ওয়েবসাইট চালু ছাড়াও শিল্পীদের সুবিধার জন্য এরই মধ্যে বেশকিছু উদ্যোগ গ্রহণ করেছে শিল্পী সমিতি। শিল্পীদের ডিজিটাল কার্ড প্রদান, সমিতির অবকাঠামোগত উন্নয়ন করা, চিকিৎসা সেবায় শিল্পীদের ডিসকাউন্টসহ বেশ কিছু কার্যসম্পাদন করে এই কমিটি।

ওয়েবসাইটটিতে শিল্পী সমিতির সব সদস্যের ছবি ও পরিচিতি এখনও সন্নিবেশিত হয়নি। অন্যদিকে প্রয়াত সম্মানিত ও বরেণ্য তারকাদের বর্ণনা সংযোজিত হয়নি। এ ছাড়া শিল্পী সমিতির কর্মকান্ডের যথার্থ প্রতিচিত্র নেই। কৃতি শিল্পীদের তথ্য নেই। এত নেই নিয়ে কতদিন ওয়েবসাইটটি ঝুলিয়ে রাখা হবে তারও জবাবদিহি নেই। তাই কেউ ওয়েবসাইটটিতে ঢুকলে হয়তো হতাশ হয়ে বলবেন এমন ওয়েবসাইটের কী দরকার ছিল?

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending