এবার অাম্বানি কন্যার বিয়ে হচ্ছে যেভাবে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ অাম্বানি পরিবারে এবছরে পরপর বিয়ের ধূম। ছেলে আকাশ অাম্বানির এনগেজমেন্ট অনুষ্ঠিত হয়েছে মুম্বাইতেই। সেখানে হাজির ছিলেন ফিল্মস্টার, নেতা-মন্ত্রী থেকে শুরু করে শিল্প এবং খেলার জগতের তারকারা। এবার পালা মেয়ে ইশার। দেশের সবথেকে ধনী ব্যক্তির একমাত্র কন্যার বিয়ে বলে কথা!

তাই দেশের বাইরে এক বিলাসবহুল রিসোর্টে শুরু হয়ে গেল অনুষ্ঠান। সূত্রের খবর, তিনদিন ধরে হবে ইশা অাম্বানি ও আনন্দ পীরামলের এনগেজমেন্টের অনুষ্ঠান। ইতালির লেক কোমোতে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেই অনুষ্ঠান। একে একে পৌঁছচ্ছেন সেলিব্রিটিরা। ইনস্টাগ্রাম ভরে উঠছে সেই ছবিতে।

isha-ambani+

ইশার এনগেজমেন্ট হবে ইতালিয়ান থিমে। শুক্রবার ওয়েলকাম লাঞ্চ দিয়ে শুরু হয়েছে অনুষ্ঠান। যার নাম Benvenuti A Como। এদিন ডিনারে অতিথিরা আসবেন ভারতীয় পোশাকেই। সেই সেলেব্রেশনের নাম Amore E Bellezza. এর পরের দিনও থাকবে ডিনার পার্টি, যার নাম Fiera Bella Italia. এদিন রাতেই হাতে ককটেল নিয়ে নাচের ছন্দে পা মেলাবেন অতিথিরা। সেই অনুষ্ঠানের নাম Italianissimo. পরের দিন ফেয়ারওয়েল লাঞ্চে শেষ হবে অনুষ্ঠান।

View this post on Instagram

Wadafoooook what kinda amayyyyjing life is this! Billionaires Natasha and Adar Poonawalla are flying in their private jet allllll the way to Lake Como and they’re joined by bestie Manish Malhotra who’s calling the hottie ‘the queen’ and Adar ‘the king’, who btw is chillin’ like a villain 🤙🤙 The gorrrg bunch have flown to Lake Como for Isha Ambani’s engagement party (yesss another one!) ❤️❤️ FOLLOW 👉 @voompla INQUIRIES 👉 @ppbakshi . #voompla #bollywood #natashapoonawalla #adarpoonawalla #manishmalhotra #bollywoodstyle #bollywoodfashion #mumbaidiaries #delhidiaries #natasha #ishaambani #ambani #anandpiramal #seruminstituteofindia #poonawalla #viplife #vipaccess #billionairelifestyle #billionairelife #billionaireclub #privatejetlife #indianactress #bollywoodactress #bollywoodactresses

A post shared by Voompla (@voompla) on

ইনস্টাগ্রামের দৌলতেই প্রকাশ্যে এসেছে অন্দরমহলের ছবি। যেখানে দেখা যাচ্ছে, কীভাবে সাজছেন ইশা। এছাড়া প্রিয়াঙ্কা চোপড়া, মনীশ মালহোত্রারাও রয়েছেন সেই রিসর্টে। যাচ্ছেন সোনম কাপুর, আলিয়া ভাট সহ একাধিক বলি তারকা।

পাত্র আনন্দ পীরামল, স্বাতী ও অজয় পীরামলের ছেলে। গত মে মাসেই তিনি অফিশিয়ালি প্রপোজ করেন ইশাকে। মহাবালেশ্বরের মন্দিরে ঈশাকে প্রপোজ করেন তাঁর দীর্ঘদিনের বন্ধু আনন্দ। দীর্ঘদিন ধরেই বন্ধুত্ব রয়েছে দুই পরিবারের। রিয়েল এস্টেট কোম্পানি পীরামল রিয়েলটির প্রতিষ্ঠাতা এই আনন্দ পীরামল। তিনি পীরামল গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টরও। ইন্ডিয়ান মার্চেন্ট চেম্বার (ইউথ উইং)-এর সর্বকনিষ্ঠ প্রেসিডেন্টও ছিলেন আনন্দ।

পেনসিলভেনিয়া ইউনিভার্সিটি থেকে অর্থনীতিতে স্নাতক হওয়ার পর হার্ভার্ড বিজনেস স্কুল থেকে এমবিএ ডিগ্রি লাভ করেন তিনি। আর ঈশা রিলায়েন্স জিও ও রিলাবেন্স রিটেলের অন্যতম বোর্ড মেম্বার। ইয়ালে ইউনিভার্সিটি থেকে সাইকোলজিতে স্নাতক ঈশা বর্তমানে এমবিএ করছেন স্ট্যানফোর্ডের গ্র্যাজুয়েট স্কুল অফ বিজনেস থেকে।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending