শফিকুর রহমান এমপিকে প্রেসক্লাবের সংবর্ধনা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ জাতীয় প্রেসক্লাবের বিদায়ী সভাপতি ও নবনির্বাচিত সংসদ সদস্য শফিকুর রহমানকে জাতীয় প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। একইসঙ্গে প্রেসক্লাবের নতুন কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার নিয়েছে।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে নবনির্বাচিত সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা ও নতুন কমিটির অভিষেক হয়।

অনুষ্ঠানে সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী সাংবাদিক নেতা থেকে জনপ্রতিনিধি হওয়ায় সাংবাদিক সমাজের পক্ষ থেকে শফিকুর রহমানকে শুভেচ্ছা জানান।

একুশে টেলিভিশনের সিইও মঞ্জুরুল আহসান বুলবুল বলেন, সাংবাদিক শফিকুর রহমান সংসদ রিপোর্টার থেকে আজ সংসদ নেতা। তার সততা, আদর্শ নিয়ে কারো প্রশ্ন নেই। তিনি স্বচ্ছতার সঙ্গে সাংবাদিক মহলের নেতৃত্ব দিয়েছেন, এখনও তিনি আমাদের সঙ্গে থাকবেন।

শফিকুর রহমান বলেন, আমি আমার এলাকা থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি, তাই তাদের বেশি প্রাদান্য দেব। তবে সাংবাদিক সমাজকে ভুলে যাব না, প্রেসক্লাবকে ভুলে যাব না। আগে যেমন কাজ করেছি, সময় দিয়েছি আগামীতেও দেব। হয়তো কাজের ব্যস্ততায় ক্লাবে আসা কমে যাবে।

তিনি বলেন, এই প্রেসক্লাবের জমির কাগজ ছিলো না, জমি সরকারের হয়ে গিয়েছিলো। আজ সব হয়েছে এখন ৩১ তলা বঙ্গবন্ধু মিডিয়া কমপ্লেক্স হবে এবং সেটি সরকারি ব্যয়েই নির্মাণ হবে। এজন্য যা করা লাগে তার সব সহযোগিতাই আমি করব।

জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন বলেন, প্রেসক্লাবের সদ্যবিদায়ী সভাপতি শফিকুর রহমান আমাদের ছিলেন, আমাদেরই আছেন। তিনি জাতীয় প্রেসক্লাব থেকে আজ জাতীয় সংসদে। তিনি আমাদের যেভাবে দিক নির্দেশনা দিয়েছেন আগামীতেও সেভাবে দেবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক শাজাহান মিয়া, শ্যামল দত্ত, নাজমুন আরা মিনু, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, মহাসচিব সাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী প্রমুখ।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending