এসপি মোহাম্মদ উল্লাহকে হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ:  নবাগত পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহকে ফুলেল ভালবাসায় সিক্ত করে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব।

সংগঠনের সভাপতি রফিকুল হাসান চৌধুরী তুহিনের নেতৃত্বে ১৯ সেপ্টেম্বর বুধবার বিকেলে তার কার্যালয়ে এই শুভেচ্ছা জানানোকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সহ-সভাপতি এস এম খোকন, ডাঃ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মামুন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন জাবেদ, কোষাধ্যক্ষ শাহ কামাল সাগর, দপ্তর সম্পাদক শাহ মামুন, মহিলা বিষয়ক সম্পাদিকা নাসিমা আক্তার, সহ-সাধারণ সম্পাদক মহসীন সাদেক, সদস্য সুশীল চন্দ্র দাশ ও আব্দুল মতিন প্রমুখ।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহকে তার যোগদানের আগে সম্প্রতি হবিগঞ্জ শহর ও তার আশপাশ এলাকায় বাসা-বাড়ি এবং মোটর সাইকেল চুরি বৃদ্ধি এবং দ্রুতগতিতে মোটর সাইকেল চালানো ও বখাটেদের উৎপাতসহ নানা বিষয়ে অবহিত করা হলে তিনি সদর থানার ওসিকে এসব বন্ধে কঠোর হওয়ার নির্দেশ দিয়ে জনসাধারণের সার্বিক কল্যাণে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিক সমাজের সহযোগিতা প্রত্যাশা করেন।

তিনি সাংবাদিকদের সাথে সুসম্পর্ক রেখে তার দায়িত্ব পালন করারও অভিপ্রায় ব্যক্ত করেন। সাংবাদিকরাও তাকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন। একই সময় অতিরিক্ত পুলিশ সুপার আ স ম সামছুর রহমান ভূইয়াকেও বিদায় জানায় হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending