ক্যুইজ নিয়ে আসছেন সুবর্ণা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ক্যুইজ নিয়ে আসছেন সুবর্ণা। সুবর্ণা মানে সুবর্ণা মুস্তাফা। টিভি চ্যানেল নিউজ ২৪-এর উদ্যোগে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় পড়ুয়া ৩২ জন বাছাইকরা শিক্ষার্থীকে নিয়ে মুখোমুখি বসছেন নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা।

১৬ জানুয়ারি থেকে এই বিশেষ অনুষ্ঠানটি ধারাবাহিকভাবে সম্প্রচার করা হবে।

সুবর্ণা মুস্তাফা জানান, এটি একটি ক্যুইজভিত্তিক বিশেষ শো। নাম ক্যুইজিং টাইম। প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ১১টায় প্রচার হবে এই শো।

তিনি বলেন, কাজটা বেশ ভালো হচ্ছে। এখন শূটিং চলছে। আর যে শিক্ষার্থীরা এখানে অংশ নিচ্ছে তারাও বেশ মেধাবী। আশা করছি, অনুষ্ঠানটি দেখে দর্শকরা অনেক কিছু শিখতে পারবেন। কারণ, এই অনুষ্ঠানে বাংলাদেশ সম্পর্কে সাধারণ জ্ঞান, প্রযুক্তি ও আইসিটি, বিশ্ব সংস্কৃতি ও জীবনাচরণসহ বেশকিছু বিষয় থেকে প্রশ্ন রাখার চেষ্টা করবো প্রতিযোগীদের কাছে।

চ্যানেল নিউজ ২৪ সূত্রে জানা গেছে, এর আগে বিভিন্ন গণমাধ্যমে বিজ্ঞাপন দিয়ে ৩২ জন প্রতিযোগী চ‚ড়ান্ত করা হয়। সেখান থেকে ৪ জন করে মোট ৮টি দলে ভাগ করা হয়েছে। দ্বিতীয় ধাপে সেখান থেকে টিকে থাকবে ২৪ জন আর তৃতীয় ধাপে ১২ জন। এরপর চূড়ান্ত রাউন্ডের জন্য নির্বাচিত হবেন সেরা ৪ জন। ২২ পর্বের এই প্রতিযোগিতাটির ফাইনাল পর্ব প্রচার হবে ২৮ মার্চ। বিজয়ী পাবেন ট্রফি ও ৫ লাখ টাকার শিক্ষাবৃত্তি।

উল্লেখ্য, এর আগে মাছরাঙা টেলিভিশনের কুইজ শো মিশন টেলিভিশন-এ উপস্থাপনা করেন সুবর্ণা মুস্তাফা।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending