গানের মঞ্চে অন্তঃস্বত্ত্বা পাকিস্তানি গায়িকাকে গুলি (ভিডিও)

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ইন্টারনেটে একটি ভয়াবহ ভিডিও ক্লিপ প্রকাশ্যে এসেছে। ভিডিওতে অনুষ্ঠান চলাকালে এক পাকিস্তানি গায়িকাকে গুলি বিদ্ধ হয়ে লুটিয়ে পড়তে দেখা গিয়েছে।

ওই গায়িকা ছয় মাসের অন্তঃস্বত্ত্বা ছিলেন বলে দাবি। পাকিস্তানের সিন্ধু প্রদেশে এই নৃশংস ঘটনা ঘটেছে বলে সংবাদসংস্থা জানিয়েছে। ওই হত্যাকাণ্ডের দুদিন পর ভিডিওটি প্রকাশ্যে আসে বলে জানা গিয়েছে।

২৪ বছরের ওই গায়িকার নাম সামিনা সিন্ধু। কঙ্গা নামে একটি গ্রামের অনুষ্ঠানে যোগ দিতে তিনি গিয়েছিলেন। ঘটনার সময় তিনি মঞ্চে গান গাইছিলেন।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, গায়িকা গান করার সময়ই তারিক আহমেদ জাটোই নামে এক ব্যক্তি সামিনাকে দাঁড়িয়ে গাইতে বলে। কিন্তু অন্তঃস্বত্ত্বা হওয়ায় গায়িকা তারিকের ওই আবদার মানতে রাজি হননি। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে মত্ত অবস্থায় থাকা তারিক। সে সামিনাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।

ভিডিওতে দেখা গিয়েছে যে, সামিনা অনুরোধ মেনে দাঁড়িয়েই গান করছিলেন। তাঁর দিকে কয়েকজনকে টাকার নোট ছুঁড়ে দিতেও দেখা যায়। এর কয়েক মুহূর্ত পরই তাঁকে গুলি করা হয়।

ওই নির্মম হত্যাকাণ্ডের ভিডিওটি পাকিস্তানের একটি সংবাদ চ্যানেলে সম্প্রচারিত হয়। সেই ভিডিওটি শেয়ার করেন ইসলামাবাদের এক মানবাধিকার কর্মী। সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

ওই মানবাধিকার কর্মী জানিয়েছেন, উঠে দাঁড়িয়ে গান গাওয়ার অনুরোজ সামিনা উপেক্ষা করলে তারিক ক্ষুব্ধ হয়ে হুমকি দেয়। পরে সামিনা উঠে দাঁড়ানোর পরই তাঁকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে এবং তদন্ত চলছে।

সামিনাকে হাসপাতালে নিয়ে এল মৃত বলে ঘোষণা করা হয়। তাঁর স্বামী তাঁর স্ত্রী ও গর্ভস্থ সন্তানকে খুনের জন্য জোড়া হত্যার এফআইআর অভিযুক্তর বিরুদ্ধে দায়েরের দাবি জানিয়েছেন।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending