ঘরের মাঠে বিশ্রীভাবে মুম্বাইর কাছে হারল কলকাতা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ঘরের মাঠে বিপুল জনসমর্থনের সামনে বিশ্রীভাবে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হারের মুখ দেখতে হল কলকাতা নাইট রাইডার্সকে।

এদিন রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বইয়ের রাখা ২১১ রানের বিশাল টার্গেটের সামনে মাত্র ১০৮ রানেই অল-আউট হয়ে গেল দীনেশ কার্তিকের নেতৃত্বাধীন নাইট রাইডার্স। বড় রান তাড়া করার ক্ষেত্রে শুরুটা ভাল হওয়ার প্রয়োজন ছিল। কিন্তু, হয় ঠিক উল্টোটা। প্রথম ওভার থেকেই উইকেট পড়তে শুরু করায় চাপে পড়ে যায় হোম টিম।

কোনও ব্যাটসম্যান এদিন কার্যত দাঁড়াতে পারেননি। দলের পক্ষে সর্বাধিক স্কোর ক্রিস লিন ও নীতীশ রানার। দুজনই ২১ রান করেন। এর থেকই স্পষ্ট, এদিন নাইট শিবিরের ব্যাটিং একেবারে ধরাশায়ী হয়েছে।  মাত্র ১৮.১ ওভারেই শেষ হয়ে যায় কেকেআর-এর ইনিংস। অন্যদিকে, মুম্বইয়ের হয়ে বল হাতে উজ্জ্বল ছিলেন পাণ্ড্য ভাইয়েরা। হার্দিক ও ক্রুনাল দুজনই যথাক্রমে ১৬ ও ১২ রানের বিনিময়ে দুটি করে উইকেট দখল করেন।

এর আগে, টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে কলকাতা নাইট রাইডার্সের সামনে ২১১ রানের টার্গেট দিল মুম্বই ইন্ডিয়ান্স। ২১ বলে ৬২ রানের ঝোড়ো ইনিংস খেললেন ঈশান কিষাণ। তাঁর ইনিংসে ছিল পাঁচটি বাউন্ডারি ও ৬টি ছক্কা। অধিনায়ক রোহিত শর্মা ও সূর্যকুমার যাদব ৩৬ রান করে করেন। বেন কাটিং ২৪ ও হার্দিক পাণ্ড্য ১৯ রান করেন। ৬ উইকেটে ২১০ রান করে মুম্বই। পীযূষ চাওলা ৪৮ রান দিয়ে ৩ উইকেট নেন।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending