চিত্রনায়ক শাকিব দেশের চলচ্চিত্রে সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া শিল্পী

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দেশের চলচ্চিত্রে সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া শিল্পী চিত্রনায়ক শাকিব খান। তিনি নিজেই জানিয়েছেন সিনেমা প্রতি তার পারিশ্রমিকের কথা। সংবাদ মাধ্যমের সাথে কথা বলতে গিয়ে তিনি বলেছেন, তিনি এখন সিনেমা প্রতি পারিশ্রমিক নেন ৮০ লাখ টাকা।

তিনি বলেছেন, আমি এক জীবনে অনেক পেয়েছি। আগে পারিশ্রমিক নিতাম ৪০ লাখ, এখন নিই ৮০ লাখ। আমি ফাইন্যান্সিয়ালি স্ট্যাবল।

পারিশ্রমিকের কথা বলতে গিয়ে বর্তমান চলচ্চিত্রের দুর্দশার কারণের কথা তুলে ধরে বলেন, আমাদের একজন জ্যেষ্ঠ শিল্পী আর কয়েকজন জুনিয়র শিল্পী মিলে ইন্ডাস্ট্রির দুরবস্থা সৃষ্টি করেছে। এখন আমাদের পুরনো যেসব প্রযোজক রয়েছেন, তারা বিনিয়োগ করতে ভয় পান। আর নতুনরা আসতে চায় না।

তিনি বলেন, এ জীবনে আমি অনেক পেয়েছি। ফলে দেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রির প্রতি আমার দায়বদ্ধতা রয়েছে। দিন শেষে এটাই আমার দেশ, এটাই আমার ইন্ডাস্ট্রি। কিন্তু কিছু নেতা ইন্ডাস্ট্রির মানুষকে এমন অবাস্তব স্বপ্ন দেখিয়ে ইন্ডাস্ট্রির সর্বনাশ করেছে।

কলকাতার সিনেমায় অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, যখন মনে হয়েছে কলকাতায় গিয়ে সিনেমার করব, তখন করেছি। নিজেকে প্রমাণ করার জন্য সেখানের সিনেমায় অভিনয় করেছি। সেখানে সফল হয়েছি। ইচ্ছে হলে আবার যাবো। তবে এখন আমি দেশীয় চলচ্চিত্র নিয়ে ব্যস্ত থাকতে চাই।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending