চিত্রনায়িকা সাহারা আবার অভিনয়ে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সবকিছু গুছিয়ে এনেছেন। অভিনয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন চিত্রনায়িকা সাহারা। ২০১৫ সালের ৭ মে বিয়ে বিয়ে করে স্বামী, সংসার নিয়ে ব্যস্ত সময় পার করেন। ফলে অভিনয় থেকে দূরে সরে গিয়েছিলেন।

সাহারা বলেন, ‘বিগত তিন বছর সংসার নিয়ে ব্যস্ত ছিলাম। মেয়েদের জীবনের পরিপূর্ণতার জায়গা হচ্ছে স্বামী আর সংসার। এখন গুছিয়ে উঠেছি। ভাবছি ভালো গল্প পেলে চলচ্চিত্রে অভিনয় করবো। সেভাবেই এখন নিজেকে প্রস্তুত করছি। আশা করছি, শিঘ্রই অভিনয়ে ফিরতে পারবো। আমার বিশ্বাস, মনের মতো চরিত্র পেলে আবার নিজেকে সেই আগের মতোই চলচ্চিত্রে উপস্থাপন করতে পারবো।’ শুধু চলচ্চিত্রেই নয় সাহারার ইচ্ছে আছে ভালো কোন প্রোডাক্টের বিজ্ঞাপনে কাজ করার।

এদিকে সংসার নিয়ে ব্যস্ত থাকার পাশাপাশি সাহারা তার ‘সাহারা ফ্যাশন হাউজ’ নিয়েও বেশ ব্যস্ত সময় পার করেছেন। রাজধানীর পুলিশ প্লাজা এবং বনানীতে তার দুটি শো রুম রয়েছে। এই দুটি শো রুমের জন্যও তাকে বেশ সময় দিতে হয়। সবমিলিয়ে সংসার জীবন আর ফ্যাশন হাউজ নিয়ে সাহারা ব্যস্ত। তবে অভিনয়ে ফিরতে চান তিনি হৃদয়ের টানে। যে চলচ্চিত্র তাকে পরিণত করেছেন একজন পূর্ণাঙ্গ নায়িকায় সেই চলচ্চিত্রে তিনি নিজেকে আবারো ব্যস্ত রাখতে চান।

উল্লেখ্য, ২০০৪ সালে শাহাদাৎ হোসেন লিটনের নির্দেশনায় ‘রুখে দাঁড়াও’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে নায়িকা হিসেবে সাহারার অভিষেক হয়। ২০০৮ সালে বদিউল আলম খোকন পরিচালিত শাকিব খানের বিপরীতে ‘প্রিয়া আমার প্রিয়া’ চলচ্চিত্রের ব্যাপক সাফল্যে আলোচনায় আসেন সাহারা। এটি ২০০৮ সালের সবচেয়ে ব্যবসা সফল চলচ্চিত্র হিসেবে বিবেচিত হয়। সাহারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র রাজু চৌধুরী পরিচালিত ‘তোকে ভালো বাসতেই হবে’। এরপর তাকে আর নতুন কোন চলচ্চিত্রে অভিনয়ে দেখা যায়নি। তিনি প্রায় চল্লিশটিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending