টঙ্গীতে ট্রেন লাইনচ্যুত, চারজন নিহত

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ গাজীপুরের টঙ্গীতে একটি ট্রেন লাইনচ্যুত হয়ে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ৩০ জন।

আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে টঙ্গীর নতুন বাজার এলাকায় ঢাকা-জয়দেবপুর রেললাইনে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন উদ্ধার কাজের দায়িত্বে থাকা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টঙ্গীর স্টেশন কর্মকর্তা আতিকুর রহমান।

ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা বলেন, ‘জামালপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী জামালপুর কমিউটার ট্রেন টঙ্গীর নতুনবাজার এলাকায় পৌঁছলে পেছনের পাঁচটি বগি লাইনচ্যুত হয়। এ সময় ঘটনাস্থলেই কাটা পড়ে চারজন মারা যান। আহত হয় কমপক্ষে ৩০ জন।’

পরে টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠায়। হতাহত কারো পরিচয় জানা যায়নি বলে জানান ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রকিবুল হক জানান, এ দুর্ঘটনার পর উত্তরাঞ্চলের সঙ্গে ঢাকার যোগাযোগ বন্ধ রয়েছে।

টঙ্গী সরকারি হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. পারভেজ হোসেন জানান, ট্রেন লাইনচ্যুত হয়ে আহত পাঁচজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending