‘দলের দুঃসময়ে ধামরাইয়ের দায়িত্ব আমি নিয়েছিলাম’

রাসেল হোসেন, ধামরাই: দলের দুঃসময়ে ধামরাইয়ের দায়িত্ব আমি নিয়েছিলাম। আমি পাঁচ বছরে যে উন্নয়ন করেছি তা আগের নয় এমপির তুলনায় অনেক বেশি।ধামরাইয়ের আর যে বাকি কাজ রয়েছে সে কাজ আমাকে  দিয়ে সম্পন্ন করবে বলে আমি বিশ্বাস করি।

বলেছেন ঢাকা-২০ আসন ধামরাই’র স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ এম এ মালেক। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবার নৌকার প্রার্থী হন, এটা এখানের সিংহভাগ দলীয় নেতাকর্মীদেরই চাওয়া। এবারও আওয়ামীলীগের মনোনয়নপত্র নিয়েছেন।

বর্তমান সাংসদ এম এ মালেক বলেন, আমি আমার সময়ে ধামরাই’র ১৬ টি ইউনিয়নের মধ্যে ১৪ টি চেয়ারম্যান বানিয়েছি। ধামরাই পৌরসভা হওয়ার পর কেউ আওয়ামীলীগের মেয়র বানাতে পারেনি, সেটা আমি বানিয়েছি। এক সময়ে ধামরাই বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত ছিল তা ভেঙ্গে আমি আওয়ামীলীগের ঘাঁটিতে রুপান্তর করেছি। আর তাই আমি বিশ্বাস করি  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আবারও নৌকা মার্কা দিয়ে ধামরাইয়ের তৃণমুল নেতা ও ধামরাই বাসীর আসা পূরণ করবে।

ধামরাই’র তৃণমূল নেতাদের দাবী, যে নেতা বছরের ৩৬৫ দিনই ধামরাই থাকে। যে নেতা সকল নেতা কর্মীর খোঁজ খবর রাখেন। যে নেতা কর্মীবান্ধব ও জনবান্ধব। যে নেতাকে ধামরাইবাসী ভালবেসে জনবন্ধু উপাধি দিয়েছে। আমরা সেই নেতাকে আবার ঢাকা -২০ ধামরাই আসনের এমপি হিসেবে আমরা চাই।

 

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending