ধামরাইয়ে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা

রাসেল হোসেন, ধামরাই ॥ ধামরাইয়ে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শনিবার বিকেলে উপজেলা অডিটোরিয়াম হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে এম.এ. মালেক এমপি বলেন, দেশের অপশক্তিরাই ১৫ই আগস্টে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে, আর জাতীয় চার নেতাকে জেলখানায় হত্যা করেছে। বর্তমান সরকার ক্ষমতায় এসেছে বলেই সেই হত্যার বিচার সম্পাদিত হয়েছে। এই সরকারের আমলেই ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি আরো বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে। তাই এই উন্নয়ন অগযাত্রাকে ধরে রাখতে পুনরায় নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। এসময় জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতের মাধ্যমে দোয়া করা হয়।

সাবেক অতিরিক্ত সচিব দেওয়ান আফছার উদ্দিন জিন্নাহ‘র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম, সোমভাগ ইউপি চেয়ারম্যান মোঃ আজহার আলী, যাদবপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, পৌর যুবলীগ সভাপতি মোঃ আমিনুর রহমান, ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান খান হাবিব, উপজেলা ছাত্রলীগ নেতা আলামিন হোসেন উজ্জল, ধামরাই কলেজ শাখা ছাত্রলীগের- পিয়াস, শান্ত, প্রমুখ।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending