পঞ্চম ডিজিটাল মার্কেটিং সামিটে তিনটি পুরষ্কার পেল রবি টেন মিনিট স্কুল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ অনলাইন শিক্ষার প্রসারে অবদান রাখায় তিনটি পুরষ্কার পেল দেশের বৃহত্তম অনলাইন শিক্ষা প্লাটফর্ম (www.robi10minuteschool.com) রবি টেন মিনিট স্কুল। বাংলাদেশ ব্য্রান্ড ফোরাম আয়োজিত পঞ্চম ডিজিটাল মার্কেটিং সামিটে এ স্বীকৃতি দেয়া হয়। এবারের সম্মেলনের মূল প্রতিপাদ্য ছিলো ‘ডেলভিং ডিপ ইনটু ডিজিটাল’।

ব্যবহারকারীদের নিজস্ব কনটেন্ট তৈরি শ্রেণীতে রবি টেন মিনিট স্কুলের শিখি ও শিখাই ক্যাম্পেইন (শিক্ষার্থীদের নোট ফেসবুকে ভাগাভাগি করা) গ্রান্ড প্রিক্স অ্যাওয়ার্ড, ফেসবুকের সবচেয়ে ভালো ব্যবহার শ্রেণীতে বাংলাদেশে শিক্ষার্থীদের বৃহত্তম কমিউনিটি গড়ার জন্য গোল্ড অ্যাওয়ার্ড এবং কনটেন্ট মার্কেটিং শ্রেণীতে রবি টেন মিনিট স্কুলের লাইভ কাস, ক্রাশ কোর্স ও মাস্টারকাস প্রোগ্রাম আরও একটি গোল্ড অ্যাওয়ার্ড পায়।

সম্মেলনে এ পুরষ্কার গ্রহণ করেন রবি’র হেড অফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স শাহেদ আলম, মিডিয়া, কমিউনিকেশন অ্যান্ড সাসটেইনেবিলিটি’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর এবং রবি টেন মিনিট স্কুলের ফাউন্ডার অ্যান্ড সিইও আয়মান সাদিক। রবি টেন মিনিট স্কুল টিমের সদস্যরাও এ সময় উপস্থিত ছিলেন।

ফেসবুক ও ইউটিউব মিলে এ মুহূর্তে ৪৬ লাখেরও বেশি ব্যবহারকারী রয়েছে রবি টেন মিনিট স্কুলে। অনলাইন শিক্ষার প্লাটফর্মের দ্রুত প্রবৃদ্ধির ধারা প্রমাণ করে দেশের তরুণদের মধ্যে এর দারুণ চাহিদা ও জনপ্রিয়তা রয়েছে।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending