ফটো আপলোড প্রতিযোগিতার আয়োজন করল পিক্সমামা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  ডিজিটাল কনটেন্ট মার্কেট প্লেস পিক্সমামা’র উদ্যোগে (https://www.pixmama.com/pixmama-photo-uploading-contest) আয়োজন করা হয়েছে এক অনন্য ফটো আপলোড প্রতিযোগিতা। গত ১০ ডিসেম্বর থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতাটি ৩১ ডিসেম্বর পর্যন্ত চলেছে।

প্রতিযোগিতাটির মূল লক্ষ্য বাংলাদেশী ফটোগ্রাফারদের সৃষ্টিশীলতাকে পৃষ্ঠপোষকতা এবং বিশ্ব দরবারে তা উপস্থাপন করা। ফটো আপলোড করে সর্বমোট ১ লাখ ২৮ হাজার টাকা জিতে নেয়ার সুযোগ পাচ্ছেন প্রতিযোগীরা।

অ্যাডমিন অনুমোদিত সব চেয়ে বেশি ছবি আপলোডকারী প্রথম তিনজন ফটোগ্রাফারকে প্রধান বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে। এক্ষেত্রে ছবির পরিমাণ অবশ্যই ১শ’টির বেশি হতে হবে। এছাড়া প্রতি সপ্তাহে সর্বোচ্চ অ্যাডমিন অনুমোদিত ছবি আপলোডকারী পুরস্কার হিসেবে পাবেন ৩ হাজার টাকা, সার্টিফিকেট ও টি-শার্ট।

গ্র্যান্ড প্রাইজ হিসেবে প্রথম বিজয়ী ৫০ হাজার, দ্বিতীয় বিজয়ী ২৫ হাজার, তৃতীয় বিজয়ী ১৫ হাজার, চতুর্থ থেকে দশম বিজয়ী প্রত্যেকে পাবেন ২ হাজার টাকা, ১১তম থেকে ২০তম প্রতেক্যেই পাবেন ১ হাজার এবং ২১তম থেকে ৩০তম প্রত্যেকেই পাবেন ৫০০ টাকা। এছাড়া প্রতিযোগিতার সকল বিজয়ী পাবেন ক্রেস্ট, সার্টিফিকেট ও টি-শার্ট।

যোগাযোগ-   পিক্সমামা থেকে: মোস্তাফিজুর রহমান  সিইও, পিক্সমামা

                       ইমপ্যাক্ট পিআর থেকে: বিধান চন্দ্র সাহা অ্যাকাউন্ট ম্যানেজার মোবাইল: ০১৮৪১৭৫৩৬৩৮

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending