ফতেপুর পশ্চিম ইউপির উপ-নির্বাচনে দেলোয়ার জয়ী

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডে উপ-নির্বাচন মঙ্গলবার সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। দেলোয়ার হোসেন প্রতীক মোরগ- ৪৩৬ ভোট ও মো. নিজাম উদ্দিন প্রতীক টিউবওয়েল- ৪১১ ভোট পায়। ২৫ ভোট বেশি পেয়ে দেলোয়ার হোসেন প্রতীক মোরগ বেসরকারি ভাবে নির্বাচিত হয়।

শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠুভাবে ভোট গ্রহনের জন্য উপজেলা প্রশাসন, উপজেলা নির্বাচন অফিস ও মতলব উত্তর থানা পুলিশ নিñিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যৗল্প বিরতিহীনভাবে ভোটাধিকার প্রয়োগ করে ভোটাররা। বিকেলে ভোট গ্রহনের সময় শেষ হওয়ার পর ভোট গণনা শুরু হয়। ১ হাজার ৫৯০ ভোটারের মধ্যে ৮৭০ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ২৩টি ভোট বাতিল হয়।

এ ওয়ার্ডে দু’জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন নিজাম উদ্দিন (টিউবওয়েল) ও দেলোয়ার হোসেন (মোরগ)।

পূর্ব নাউরী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দে এ ওয়ার্ডের ৮শ’ পুরুষ ভোটার ও ৭শ’ ৯০জন মহিলা ভোটার, মোট ১ হাজার ৫৯০জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবে। এ ওয়ার্ডটি উত্তর নাউরী, পূর্ব নাউরী ও নাউরী (হিন্দুপাড়া) গ্রাম নিয়ে গঠিত। এ ওয়ার্ডের সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. রেহান উদ্দিন ঢালীর মৃত্যুতে এ পদটি শূণ্য হয়।

নির্বাচনের প্রিজাইডিং অফিসার মো. ইউনুছ মিয়া বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। দেলোয়ার হোসেন প্রতীক মোরগ ৪৩৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending