বঙ্গবন্ধুর মাজারে সৈনিক লীগের শ্রদ্ধা নিবেদন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ গোপালগঞ্জের টুঙ্গীপাড়াস্থ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীস্থলে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেছেন বঙ্গবন্ধু সৈনিকলীগ কেন্দ্রীয় কমিটি নবনির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হারুন-উর-রশীদ সিআইপি। এ সময় সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও সারাদেশ থেকে তৃণমূল নেতাকর্মীরা এতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।

রোববার শ্রদ্ধা নিবেদনকালে নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব মোঃ হারুন-উর-রশীদ সিআইপি বলেন জনগণ আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামিলীগকে জয়ী করবে ইনশাআল্লাহ। কারণ এই সরকারে আমলেই সব সূচকেই ব্যাপক উন্নতি সাধিত হয়েছে।

সবশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রূহের মাগফিরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদীর্ঘ জীবন এবং দেশ ও জাতির অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ সময় বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে দেশ সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারে মোনাজাতে সেই প্রার্থনা করা হয়।

শ্রদ্ধা নিবেদনকালে আরো উপস্থিত ছিলেন সংগঠনের নির্বাহী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মাতুব্বর, কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন পাহাড়ী (বীর প্রতীক), ড. মেয়াজ্জেম হোসেন আমিনুল, সাধারণ সম্পাদক জি এইচ এম কাজল, বীর মুক্তিযোদ্ধা শরীফ উদ্দীন, মেজর (অবঃ) আবুল কালাম মৃধা, এ্যাডভোকেট শওকত হোসেন, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন ও নারীনেত্রী মিসেস শাহানাজ জামান তানিয়া প্রমুখ।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending