বাংলাদেশ দলিল লেখক সমিতির শপথগ্রহণ ও সংবর্ধনা অনুষ্ঠিত

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বাংলাদেশ দলিল লেখক সমিতির শপথ গ্রহণ ও সংবর্ধনা-২০১৮ রবিবার রাজধানী ঢাকার তেজগাঁও রেজিষ্ট্রি কমপ্লেক্সে অনুষ্ঠিত হয় ৷ শপথগ্রহণ ও সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল এমপি।

 

বাংলাদেশ দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব নুর আলম ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন মহাসচিব মোঃ জোবায়ের আহমেদ।

 

বিশেষ অতিথি ছিলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী লেঃ কর্নেল (অবঃ) আলহাজ্ব নজরুল ইসলাম হিরু এমপি, সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, সিনিয়র জেলা দায়রা জজ ও মহা পরিদর্শক নিবন্ধন ড. খান মোঃ আব্দুল মান্নান, ঢাকা জেলা রেজিষ্টার দিপক কুমার, স্থানীয় কাউন্সিলর শফিউল্লাহ শফি প্রমুখ।

 

৪৯১সদস্য বিশিষ্ট দলিল লেখক সমিতির কেন্দ্রীয় কমিটির শপথ বাক্য পাঠ করান সিনিয়র জেলা দায়রা জজ ও মহা পরিদর্শক নিবন্ধন ড. খান মোঃ আব্দুল মান্নান।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন তেজগাঁও রেজিষ্ট্রি কমপ্লেক্স এর সভাপতি ও কেন্দ্রীয় ষ্ট্রিয়ারিং কমিটির চেয়ারম্যান আলহাজ্ব সেলিম রেজা, বাংলাদেশ দলিল লেখক সমিতির সিনিয়র সহসভাপতি খোরশেদ আলম বাবুল, বাবু প্রদীপ পাল নিতাই, হাজী ফরিদুল ইসলাম বাহাদুর, মুক্তার আহমেদ, নাসির উদ্দিন আহমেদ, মোজাম্মেল হোসেন খন্দকার, শাখায়াত হোসেন খন্দকার প্রমুখ৷

 

অনুষ্ঠানে বাংলাদেশ দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ নুর আলম ভুইয়া দলিল লেখকদের পক্ষে কিছু  দাবি উপস্থাপন করে বলেন, দলিল লেখকদের ন্যায্য দাবি আদায়ে এই সংগঠন গুরুত্বের সঙ্গে কাজ করছে ৷

 

দাবিগুলো পুরণের আশ্বাস দিয়ে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণের কথা জানান মন্ত্রীসহ সংশ্লিষ্টরা ৷

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending