ভারত সুন্দরী ইয়োগা রানী ‘শ্বেওতা ওয়ার্প’ ডরপ’র ব্র্যান্ড এমব্যাসেডর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ভারতের ‘মিস এলিট এশিয়া’ ২০১৮, ‘মিস ইন্ডিয়া গুডউইল ইনটারন্যাশনাল’ ২০১৮ এবং ‘মিসেস জাতিসংঘ সুন্দরী’ খেতাব বিজয়ী ইয়োগা থেরাপিস্ট শ্বেওতা ওয়ার্প বাংলাদেশের জাতীয় এনজিও ডরপ এর সাথে ‘বটম লাইনিং মা সংসদ’ এর ব্র্যান্ড এমব্যাসেডর হিসাবে সমঝোতা পত্র স্বাক্ষর করেছেন।

সম্প্রতি ভারতের হরিয়ানা রাজ্যের সোনিপাতে ও.পি জিন্দাল গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে ডরপ এর প্রতিষ্ঠাতা ও গুসি আন্তর্জাতিক শান্তি পুরষ্কার বিজয়ী এএইচএম নোমান এবং ইয়োগা রানী শ্বেওতা ওয়ার্প এর মধ্যে সমঝোতা পত্র স্বাক্ষরিত হয়। এ সময় ওয়ার্ল্ড কন্সটিটিউশন এন্ড পার্লামেন্ট এসোসিয়েশন (ডব্লিউসিপিএ) এর চেয়ারম্যান ড. গ্লেন টি. মার্টিন এবং ডরপ এর চেয়ারম্যান মোঃ আজহার আলী তালুকদার উপসি’ত ছিলেন।

ডব্লিউসিপিএ আয়োজিত দুই দিনের আন্তর্জাতিক সম্মেলনে- ‘দ্যা ওয়ার্ল্ড পার্লামেন্ট এন্ড হিউম্যান রাইটস’ এ ডরপ’র ১৭ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল অংশগ্রহণ করে। সম্মেলনে ডর্প’র ‘কানেকটিং দ্যা ডিসকানেক্টস’ বাস্তবায়ন প্রক্রিয়ায় মাতৃত্বকালীন ভাতা কেন্দ্রীক ‘স্বপ্ন প্যাকেজ’ ‘মা সংসদ’ প্রতিষ্ঠা বিষয়ক আলোচনা এবং মগ মা সংসদসহ সংশ্লিষ্ট কার্যক্রম উপস্থাপন করা হয়। হরিয়ানা সোনিপাত ঘোষনাপত্র ২০১৮ এ বাংলাদেশে অনুশীলণকৃত তৃণমূল সংগঠন মা সংসদ স্থান পেয়েছে।

মুম্বাইয়ের বাসিন্দা শ্বেওতা ওয়ার্প ভারত- ইয়োগা কুইন মন-শরীর-সুস’তা বিকাশে ইয়োগা প্রদর্শনসহ ডরপ’র আনুষ্ঠানিক প্রচারের জন্য খুব শীঘ্রই বাংলাদেশ সফর করবেন বলে আশা করা হচ্ছে।

 

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending