ভোলায় এসিডে ঝলসে গেছে দু’ বোনের মুখ

জুবায়ের চৌধুরী পার্থ, জেলা: ভোলায় একদল সন্ত্রাসী এসিড নিক্ষেপ করে ঝলসে দিয়েছে  মালা ( ১৫) ও মারজিয়া (৭) নামে দু’ বোনের মুখ। এ ঘটনায় অভিযুক্ত ইউসুফ নামে এক জনকে আটক করেছে ভোলা মডেল থানা পুলিশ।

সোমবার দিবাগত রাত ২টার দিকে ভোলা সদর উপজেলার উত্তর দীঘলদি ইউনিয়নের খুশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এসিড দগ্ধ দুই বোন উত্তর দীঘলদি ইউনিয়নের বাসিন্দা হেলাল রাঢ়ীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার রাত ২টার দিকে বসত ঘরের জানালা দিয়ে সন্ত্রাসীরা এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। মালা ও মারজিয়ার চিৎকার শুনে তাদের মা ও বাবা স্থানীয়দের সহযোগিতায় দুই বোনকে উদ্ধার করে প্রথমে ভোলা সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) পাঠান।

পরিবার সূত্রে বলা হয়,  মালা ও মারজিয়া স্কুলে আসা-যাওয়ার পথে স্থানীয় ফারুখ রাঢ়ীর ছেলে মোঃ রাজিব  প্রায় সময় তাদের উত্যক্ত করতো এবং খারাপ কথা বার্তা বলতো। তবে রাজিব ঢাকায় থেকে তার বন্ধু ইউসুফকে দিয়ে এঘটনা ঘটাতে পারে মনে করছেন  মালা ও মারজিয়ার পরিবার ।

জেলা পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন জানান, এসিড নিক্ষেপ ঘটনায় তাৎক্ষনিক পুলিশ ইউসুফ নামের একজনকে গ্রেফতার করেছে। জিজ্ঞাসাবাদে ইউসুফ এসিড নিক্ষেপের কথা স্বীকার করেছে। বাকি অভিযুক্ত সন্ত্রাসীদের গ্রেফতার করার চেষ্টা চলছে।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending