মতলব উত্তরে সরকারি কর্মকর্তাদের সাথে এমপি রুহুলের মতবিনিময়

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুর-২ আসনের সাংসদ অ্যাড. নুরুল আমিন রুহুল বুধবার সন্ধ্যা ৭টায় মতলব উত্তর উপজেলা পরিষদের সভাকক্ষে সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন।

এসময় তিনি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, সকলের সহযোগীতায় সুন্দরভাবে জনসেবা করতে চাই। আমি আশা করি আপনারা আমাকে সার্বিক সহযোগীতা করবেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রুহুল আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের মধ্যে একজন মডেল প্রধানমন্ত্রী। তিনি বাংলাদেশকে আজ উন্নত বিশ্বের শিখরে নিয়ে গেছেন। খুব অল্প সময়ের মধ্যেই বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশে এগিয়ে যাচ্ছে। তার ধারাবাহিকতায় আমি দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত মতলব গড়ে তুলতে চাই। এসময় তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

এরআগে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা/কর্মচারীদের সাথে ফুলেল শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। শপথ গ্রহনের পর নির্বাচনী এলাকায় এমপি রুহুলের এই প্রথম সফর।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, সহকারি কমিশনার (ভূমি) রুহুল আমিন, স্বাস্থ্য কর্মকর্তা ডা. শংকর কুমার সাহা, কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিন, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. ফারুক, ওসি কবির হোসেন প্রমুখ।

 

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending