মানিকগঞ্জে জেলা পরিষদের সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরন

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ: মানিকগঞ্জে বিভিন্ন উপজেলার দরিদ্র, দুঃস্থ, অসহায় ও বিধবা নারীদের মাঝে সেলাই মেশিন ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. গোলাম মহীউদ্দিন।

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে থেকে সেলাই মেশিন ও হুইল চেয়ার দেওয়া হয়েছে। কারণ শেখ হাসিনা এ দেশের ক্ষমতায় থাকলে দেশের উন্নতি হয়। দেশের দরিদ্র অসহায় দুঃস্থ ও বিধবা নারীরা যাতে ঘরে বসেই আয় করতে পারে তার ব্যবস্থা করে দিচ্ছেন। নারীর ক্ষমতায়নে জন্য তিনি কাজ করে যাচ্ছেন। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও প্রধানমন্ত্রী’কে ক্ষমতায় আনতে হবে। তাহলেই এদেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

জেলা পরিষদের আয়োজিত জেলার বিভিন্ন উপজেলার দরিদ্র, অসহায়, দুঃস্থ ও বিধবা নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. গোলাম মহীউদ্দিন এসব কথা বলেন।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মো. মোজাম্মেল হক, জেলা পরিষদের সদস্য ইঞ্জি: সালাম চৌধুরী, আবুল বাশার, শামীম হোসেন, আব্দুল কুদ্দুস, সংরক্ষিত মহিলা সদস্য শামীমা আক্তার চায়না, নাজমা আক্তারসহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় জেলার বিভিন্ন উপজেলার ৬৬ জন দরিদ্র অসহায় দুঃস্থ ও বিধবা নারীদের মাঝে এই সেলাই মেশিন ও ৩২ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending