মিস ওয়ার্ল্ডে ইতিহাস গড়লো বাংলাদেশ

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেরা তিরিশে জায়গা করে নিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী। মিস ওয়ার্ল্ড এর অফিশিয়াল ফেসবুক পেজ থেকে সোমবার সকালে ঐশীকে নিয়ে একটি পোস্ট দেয়া হয়। ‘মিস ওয়ার্ল্ডে ইতিহাস গড়লো বাংলাদেশ’ এমনটাই লেখা হয়েছে পোস্টটিতে।

ফেসবুকে শেয়ার করা পোস্টে লেখা হয়েছে, হেড টু হেড চ্যালেঞ্জে ‘২.২ বিলিয়ন ভিউ এবং ২০ মিলিয়ন মানুষের ভোট নেয়া হয়েছে এবং ২০ জন শর্ট লিস্টেড ক্যান্ডিডেট ৯০ সেকেন্ড করে সময় নিয়ে বিচারকদের জানিয়েছেন দেশের জন্য তারা কী করতে চান। জান্নাতুল ফেরদৌস ঐশী বিচারকদের কাছ থেকে সবচাইতে বেশী প্রশংসা পেয়ে মিস ওয়ার্ল্ড ২০১৮ ফাইনালের সেরা তিরিশে যায়গা করে নিয়েছেন।

১৯৭১ সালে জন্ম নেয়া ঐশী বলেন, আমি আমার দেশের ইতিহাস নিয়ে খুবই গর্বিত এবং দেশকে উপস্থাপন করতে পেরেও গর্বিত। দ্বিতীয় বারের মতো বাংলাদেশ মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে এবং এই প্রথম সেরা তিরিশে জায়গা করে নিয়েছে।

ঐশী অটিজম নিয়ে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। তিনি আরও বলেন, এই সুযোগ পাওয়ায় আমি কৃতজ্ঞ। আমি সামনে এগিয়ে যেতে চাই এবং আরও ভালো করতে চাই। জানিনা এই প্রতিযোগিতায় কতদূর যেতে পারবো এবং গ্র্যান্ড ফাইনালে কী হবে। তবে আমি আমার দেশকে উপস্থাপন করতে পারবো, এতেই আমি খুশি।’

৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নিচ্ছেন ঐশী। আগামী ৮ ডিসেম্বর ৬৮ তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান। মিস ওয়ার্ল্ডের গ্র্যান্ড ফিনালেতে দেখা যাবে ঐশীকে। এরপর তিনি দেশে ফিরবেন ১০ ডিসেম্বর।

 

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending