মুক্তি পেল বিজয়া সিনেমার ট্রেলার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ মুক্তি পেল ‘বিজয়া’র ট্রেলার৷ হাজারও প্রশ্ন জেগে উঠছে দর্শকদের মনে৷ পুরাতন আবেগ। পুরানো কাস্ট। পুরনো গল্পের রেশে ফের ময়দানে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘বিসর্জন’ টিম।

একটা সুতোর টানে বাঁধা তিনটে জীবন৷ পদ্মা, নাসির, গণেশ৷ ‘বিসর্জন’র পর তাঁদের জীবন কোথায় গিয়ে দাঁড়াল? সেই উত্তর নিয়ে বড়পর্দায় আসতে চলেছেন সিনেমাওয়ালা কৌশিক গঙ্গোপাধ্যায়৷

জয়া, আবির, কৌশিক, লামা সবাই থাকছেন এই সিনেমায়। শুধু বদলে গিয়েছে আর্ট ডাইরেক্টর। এবার এই আসনে বসেছেন তন্ময় চক্রবর্তী। আর সেই সঙ্গে এই ছবিতে থাকছেন প্রয়াত গায়ক কালিকা প্রসাদের গান। কালিকার পুরনো গান দিয়েই এই ছবির সুর বেঁধেছেন কৌশিক। তবে ‘বিজয়া’র গানের হেঁশেল সামলেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। মানে এই ছবির সুরকার থাকছেন দু’জন।

‘বিসর্জন’-এর পরবর্তী কাহিনি ‘বিজয়া’। যেখানে মিলবে দর্শকদের সব প্রশ্নের উত্তর। কে বেঁচে থাকল? কে থাকল না? যে বেঁচে থাকল, সে কেমন আছে? তাঁদের সন্তানেরই বা কী হল? সব কিছু জানা যাবে এই কাহিনিতে। পরিচালকের কথায়, ” ‘বিসর্জন’ হিট হয়েছে বলে নয়! এই বিজয়ার গল্প আগে থেকেই তৈরি ছিল। এবার সঠিক সময় এসেছে মানুষের কাছে তা পৌঁছে দেওয়ার’।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending