রবি’র মাই স্পোর্টসে বিপিএল লাইভ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সবগুলো ম্যাচের লাইভ স্ট্রিমিং সেবা প্রদান করছে দেশের বৃহত্তম ডিজিটাল স্পোর্টস এন্টারটেইনমেন্ট প্লাটফর্ম রবি মাই স্পোর্টস। রবিই একমাত্র মোবাইল অপারেটর যারা এ সেবা প্রদান করছে।

দেশের ৯৯ শতাংশের বেশি থানায় ৭ হাজার ৫শ’র বেশি সাইট নিয়ে বিস্তৃত রবি’র ৪.৫ জি সেবার সুবিধা কাজে লাগিয়ে বিপিএল’র উত্তেজনাপূর্ণ ম্যাচগুলো সরাসরি উপভোগের সুযোগ পাচ্ছেন ক্রিকেট ভক্তরা।

মোবাইল অ্যাপ্লিকেশনের (http://bit.ly/MySportsApp) মাধ্যমে, স্টার্ট এসপি (START SP) বা এসপিডব্লিউ (SPW) লিখে ২২২২২ নম্বরে পাঠিয়ে, http://mysports.com.bd/ পোর্টালের মাধ্যমে অথবা ২২২২২ নাম্বারে ডায়াল করে সেবাটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। যে কোন একটি চ্যানেল থেকে সেবাটি নেয়ার পর গ্রাহকরা মোবাইল অ্যাপ, এসএমএস, আইভিআর ও ওয়াপ’র মাধ্যমে প্লাটফর্মটি উপভোগের সুযোগ পাবেন।

মাই স্পোর্টস’র অফারটি দৈনিক, ৫ দিন বা ১৪ দিন মেয়াদে উপভোগের সুবিধা পাবেন গ্রাহকরা। ভ্যাট, সারচার্জ ও সম্পূরক শুল্কসহ দৈনিক ২ টাকা ৪৪ পয়সা, ৫ দিন মেয়াদী প্যাকেজের ক্ষেত্রে ৬ টাকা ৯ পয়সা এবং ১৪ দিন মেয়াদী প্যাকেজের ক্ষেত্রে ১৪ টাকা ৬১ পয়সা প্রদান করতে হবে গ্রাহকদের।

দৈনিক এবং ৫ দিন মেয়াদী প্যাকেজটি স্বয়ংক্রিয়ভাবে নবায়ন করা যাবে এবং ১৪ দিন মেয়াদী প্যাকেজটি গ্রাহকরা চাহিদা অনুযায়ী কেনা যাবে। কন্টেন্ট ব্যবহারেরর জন্য বাড়তি কোন চার্জ নেই, কিন্তু ডেটা চার্জ প্রযোজ্য হবে।

এর আগে ২০১৮ সালের ফিফা বিশ্বকাপ, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, ইংলিশ প্রিমিয়ার লিগ, এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের লাইভ স্ট্রিমিং সেবা প্রদান করেছে মাই স্পোর্টস।
গত বছর মাই স্পোর্টস প্লাটফর্মটি চালু হওয়ার পর থেকে এ পর্যন্তÍ ১ কোটির বেশি গ্রাহক প্লাটফর্মটি ভিজিট করেছেন। এটি নিয়মিত আমাদের বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল টাইগারদের ম্যাচগুলোর লাইভ স্ট্রিমিং দেখিয়ে আসছে। অনন্য এই প্লাটফর্মটি ডিজিটাল সেবা প্রদানের ক্ষেত্রে রবি’র অবস্থানকে আরো উজ্জ্বল করেছে।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending