রবি-টেন মিনিট স্কুল ব্লগ এখন আরো বেশি শিক্ষা সহায়ক

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দেশের বৃহত্তম অনলাইন শিক্ষা প্লাটফর্ম রবি-টেন মিনিট স্কুল (www.robi10minuteschool.com) এখন আরো বেশি শিক্ষা সহায়ক হিসাবে শিক্ষার্থীদের সামনে উপস্থাপন করা হয়েছে। দেশের দ্রুত বর্ধশীল এই ব্লগিং প্লাটফর্মে শিক্ষা গ্রহণ উপভোগ্য করার জন্য মজার মজার গল্প দিয়ে শিখন পদ্ধতিগুলো সাজানো হয়েছে।

রবি-টেন মিনিট স্কুল ব্লগে অসংখ্য পাঠ্য বিষয়, অনুপ্রেরণামূলক গল্প, দক্ষতা বৃদ্ধি, ক্যারিয়ার এবং সৃষ্টিশীল বিষয় নিয়ে এখন পর্যন্ত ৭৬৮ টি ব্লগ প্রকাশ করা হয়েছে। ব্লগ সাইটটিতে দক্ষতা বৃদ্ধির ওপর ১৪৮ টি ব্লগও রয়েছে, যা থেকে শিক্ষার্থীরা সিভি তৈরী, সাক্ষাৎকার প্রদান অথবা প্রেজেন্টেশন দেয়ার মত অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় শেখা যাবে।

দক্ষতা বৃদ্ধি, শিক্ষাগত ও অনুপ্রেরণামূলক বিষয়ের পাশাপাশি আরো কিছু ব্লগ রয়েছে-যার মধ্যে ক্যারিয়ার দক্ষতা, জীবনাচরণ কৌশল, বই পর্যালোচনা এবং বিবিধ বিষয়গুলো শেখার একটি বিভাগ রয়েছে।

শিক্ষার্থীদের আকর্ষণীয় উপায়ে প্রোগ্রামিং শেখার জন্য সেপ্টেম্বরে প্রোগ্রামিং সিরিজের ১০ টি ব্লগ প্রকাশ করা হয়। সকল বয়সের শিক্ষার্থীদের সহায়তা করতে রবি-টেন মিনিট স্কুলে ১৫২ টির বেশি অনুপ্রেরণামূলক গল্প এবং ৮৮ টি শিক্ষাক্রম ব্লগ রয়েছে, যা থেকে যে কেউ উপকৃত হতে পারবেন।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending