রাখি সমাজকল্যাণে স্তনযুগল দান করতে চান

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ভারতের অভিনেত্রী, রিয়েলিটি টেলিতারকা রাখি সায়ন্ত সমাজের কল্যাণে স্তনযুগল দান করতে চান।

সংবাদমাধ্যম ডিএনএ জানিয়েছে, সম্প্রতি এই রিয়েলিটি তারকা সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট দিয়ে ফের নজর কেড়েছেন। বলেছেন, সমাজের কল্যাণের জন্য তিনি তাঁর স্তনযুগল দান করতে চান।

রাখি সায়ন্তর ভিডিওটি এখন অনলাইনে ভাইরাল। ভিডিওটিতে একজন অভিনেত্রীর চোখের প্রশংসা দিয়ে বক্তব্য শুরু করেন রাখি। রাখি বিস্ময় প্রকাশ করে বলেন, কীভাবে এই পৃথিবীর মানুষ ভালোবেসে ও সাহায্য করতে তাদের প্রত্যঙ্গ দান করেন।

তাঁর কথায়, ‘সমাজসেবার জন্য, মানুষের ভালোর জন্য অনেকেই নিজের শরীরের বিভিন্ন অঙ্গদান করে থাকেন। কেউ চক্ষু দান করেন, কেউ কিডনি, কেউ বা ফুসফুস দান করেন। আমিও এই পথেই হাঁটতে চাই।’

রাখি বলেন, ‘আমার শরীরের সবচেয়ে সুন্দর অঙ্গ হলো স্তন, আর আমি সেটা দান করে যেতে চাই। যদিও আমি ঠিক জানি না, কাকে এটা দিয়ে যাব। দেখা যাক, কাকে দিয়ে যেতে পারি।’

এর আগে বলিউডে মরণোত্তর চক্ষুদান করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ঐশ্বরিয়ার মতো আরো অনেক তারকাই মরণোত্তর অঙ্গদান করেছেন বলে জানা যায়। তাঁদের কথা স্মরণ করিয়ে দিয়েই রাখি তাঁর স্তনযুগল দান করার কথা বলেন।

তবে এই ভিডিওর কমেন্ট বক্সে কিছু লোকজনের আক্রমণের মুখেও পড়তে হয়েছে এ অভিনেত্রীকে, যদিও কেউ কেউ তাঁর চিন্তার প্রশংসা করেছেন। তবে বেশিরভাগই এ ভিডিওটিকে মজাস্বরূপ নিয়েছেন।

জিনিউজ জানিয়েছে, এর আগে অন্তর্জালে রাখি সায়ন্তর আরেকটি ভিডিও ভাইরাল হয়েছিল। ভিডিওতে রাখি বলেছিলেন, নিজের স্তনযুগল সুন্দর করে তুলতে তিনি প্লাস্টিক সার্জারির আশ্রয় নিয়েছেন। আর এ কথা জানাতে তাঁর বিন্দুমাত্র দ্বিধা নেই। তিনি বলেন, বলিউডের ৯০ শতাংশ তারকা যখন কোনো না কোনো অঙ্গের সার্জারি করিয়ে থাকেন, তিনিও করেছেন। এতে লজ্জার কী আছে।

পরে তিনি বলেছিলেন, তাঁর ‘ব্রেস্ট ইমপ্ল্যান্ট’ দূর করা হয়েছে। তবে বেশিরভাগ মানুষই তাঁর কথাকে পাত্তা দেননি।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending