শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ:  ঐতিহ্যবাহী শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে। শনিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন কলেজ গভর্নিং বডির সদস্য, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

অধ্যক্ষ মোঃ আজিজুল হাসান চৌধুরী শাহীনের সভাপতিত্বে ও ক্রীড়া শিক্ষক দীপক চন্দ্র রায়ের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন- গভর্নিং বডির সদস্য আব্দুল মুকিত, গভর্নিং বডির সদস্য অসিত রঞ্জন দাশ মন্টু, গভর্নিং বডির সদস্য রাহেল মিয়া সরদার, গভর্নিং বডির সদস্য হাজী শফিকুল ইসলাম, গভর্নিং বডির সদস্য স্বপন রায়।

বক্তব্য রাখেন- কলেজ ছাত্রলীগ সভাপতি জয়নাল সরদার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, সাংগঠনিক সম্পাদক নুরুল হক লিটন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন- শিক্ষার বিকল্প নেই। সুশিক্ষা গ্রহণ করে দেশসেবায় নিজেকে নিয়োজিত করতে হবে। তার সাথে লেখাপড়ার পাশাপাশি চালিয়ে যেতে হবে খেলাধুলাও। এতে মেধা ও শরীর উভয়টাই ভাল থাকবে।

তিনি বলেন- জননেত্রী শেখ হাসিনা সরকার শিক্ষার মানন্নোয়নে যুগান্তকারী পদক্ষেপ পালন করেছে। যার ফলে দিন দিন শিক্ষার হার বৃদ্ধি পেয়েছে। জননেত্রীর কাছ থেকে বরাদ্দ নিয়ে আসছেন আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। এসব বরাদ্দ সাপেক্ষে এ কলেজে একাধিক ভবন নির্মাণ হয়েছে। অনার্স কোর্স চালু হয়েছে। কলেজের পুরনো চেহারা পাল্টে গেছে।

এ সময় কলেজর শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending