নিরঙ্কুশ বিজয়ে শেখ হাসিনাকে পবিপ্রবি উপাচার্যের অভিনন্দন

পবিপ্রবি প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশবাসীর নিরঙ্কুশ সমর্থন লাভ করায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দেশের সর্বদক্ষিণে অবস্থিত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হারুনর রশীদ।

এক বিবৃতিতে পবিপ্রবি উপাচার্য বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই। দেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুকন্যার প্রতি আস্থা রাখায় দেশের সর্বস্তরের জনগণকে ধন্যবাদ ও অভিবাদন জানান এ শিক্ষাবিদ।

বিবৃতিতে তিনি আরো বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শভিত্তিক দল বাংলাদেশ আওয়ামী লীগ ও দেশরত্ন শেখ হাসিনার এ হ্যাট্রিক জয় ইতিহাসের পাতায় উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে।

এছাড়া দেশের দক্ষিণাঞ্চলে উচ্চ শিক্ষার প্রসারে ২০০০ সালে প্রধানমন্ত্রী থাকা অবস্থায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করায় শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান বিশ্ববিদ্যালয়টির ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড.মো.হারুনর রশীদ।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending