সাংবাদিক অমরের বাবা হাসপাতালে, সকলের কাছে দোয়া কামনা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি আছেন সাংবাদিক ডিএম আমিরুল ইসলাম অমরের বাবা আলহাজ মো. শাহজাহান দেওয়ান (৬০)। তিনি টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়নের যোগীর কোফা গ্রামের বাসিন্দা।

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাতে হঠাৎ অসুস্থ হয়ে পরেন তিনি। আজ মঙ্গলবার ভোরে অবস্থার অবনতি হলে তাৎক্ষণিকভাবে তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালের ২য় তলার ৭ নাম্বার বেডে ভর্তি আছেন। কর্তব্যরত ডাক্তার তাকে বেশ কিছু শারিরিক পরীক্ষা-নিরীক্ষা করিয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে তার অবস্থা কিছুটা স্বাভাবিক রয়েছে। তবে, পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট না পাওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

জানা গেছে, উচ্চ রক্তচাপসহ বেশ কিছু শারিরিক সমস্যা রয়েছে তার। গত আড়াই বছর পূর্বে ব্রেইন স্টোকের পর পর্যায়ক্রমে তার দুটি চোখেরই দৃষ্টিশক্তি কমে যায়।

সৎ, ধার্মিক ও বিনয়ী চরিত্রের অধিকারী আলহাজ মো. শাহজাহানের অসুস্থতার খবর পেয়ে এলাকাবাসীসহ অনেকই তাকে হাসপাতালে দেখতে যান। তার সুস্থতার জন্য আল্লাহর দরবারে দোয়াও করেন।

এদিকে, নিজের বাবার দ্রুত আরোগ্য কামনা করে মির্জাপুরবাসীসহ দেশের সকলের কাছে দোয়া চেয়েছেন আলহাজ মো. শাহজাহানের ছোট ছেলে দৈনিক জনতার স্টাফ রিপোর্টার, ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র কার্যনির্বাহী সদস্য ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউ’র স্থায়ী সদস্য ডিএম আমিরুল ইসলাম অমর।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending