হইচই ফেলে দিয়েছে জান্নাত’র টিজার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ প্রকাশিত হয়েছে ‘জান্নাত’ সিনেমার টিজার। চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ও সাইমন সাদিক-মাহিয়া মাহি অভিনীত ‘জান্নাত’ সিনেমার শুটিং শেষ হয়েছে অনেক আগেই।

টিজার দেখে বোঝা যাচ্ছে যে, ছবিতে সাইমন ও মাহির মধ্যে এক পবিত্র ভালোবাসার বন্ধন তৈরি হবে। তবে আদতে সাইমন থাকেন একজন জঙ্গি। গল্প মোড় নেবে অন্যদিকে। সেটা জানতে হলে পুরো ‘জান্নাত’ দেখার বিকল্প নেই।

গত ২৫ মার্চ আনকাট সেন্সর সার্টিাফিকেট পাওয়ার পর আলোচনায় উঠে আসে সাইমন-মাহির ‘জান্নাত’। আলোচনায় ওঠার মূল কারণ এর গল্প এবং নির্মাণশৈলী। প্রেম-ভালোবাসা,সংঘাত, জংগি ইস্যুও উঠে এসেছে জান্নাত ছবির টিজারে। বৃহস্পতিবার অনলাইনে প্রকাশ হয়েছে ছবিটির টিজার

ছবির নাম ঘোষণা থেকে শুরু করে এ পর্যন্ত ছবিটি নিয়ে আলোচনা কিছুতেই কমছে না। নানা কারণে এই ছবিটিকে ঘিরে আলোচনা। তারমধ্যে অন্যতম একটি হলো ‘পোড়ামন’খ্যাত জুটি সাইমন-মাহি আবারও ফিরছেন এ ছবিতে।

এছাড়া ছবিটিকে ঘিরে অনেক প্রত্যাশা ঢাকাই ছবির বাজারে। ইতোমধ্যে হল বুকিং এজেন্টরা আগ্রহ দেখাচ্ছেন ছবিটি নিয়ে। এর মূলে রয়েছে দুর্দান্ত ব্যবসা সফল ছবি সাইমন-মাহি। ‘জান্নাত’ ছবি দিয়ে দ্বিতীয়বারের মতো জুটি বাঁধলেন তারা। এখানেও রয়েছে ‘পোড়ামন’ ছবির মতোই হৃদয় ছোঁয়া এক প্রেমের গল্প। রয়েছে জীবনের নানামুখী বাস্তবতার চিত্র, ধর্ম ব্যবসায়ীদের চক্রান্তের শিকার হওয়া যুব সমাজের করুণ চিত্র ও তার থেকে উত্তরণের কাহিনী।

ছবিটি নিয়ে আশাবাদী সাইমন-মাহিও। তাদের দুজনই প্রত্যাশা করেন, ‘পোড়ামন’র সাফল্য ছাড়িয়ে যাবে এ ছবিটি। ‘জান্নাত’ সিনেমার আরেকটি নয়া চমক হলো ছবির টাইটেল গানে এবার কন্ঠ দিলেন দেশের জনপ্রিয় দুই কন্ঠ শিল্পী বাপ্পা মজুমদার ও কোনাল।গানটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা।

সুদীপ্ত সাঈদের গল্পে ছবিটির চিত্রনাট্য ও সংলাপ করেছেন আসাদ জামান। ছবিটিতে আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফসহ আলো অনেকে।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending