হাজী আজীম উদ্দিন আ’লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত

জ.ই. বুলবুল ॥ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হলেন হাজী আজীম উদ্দিন। বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, সফল ব্যবসায়ী, সমাজ সেবক কুমিল্লা জেলার এই কৃতি সন্তান বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির সদস্যসহ সামাজিক ও সাংস্কৃতিক অনেক সংগঠনেই ওতপ্রোত জড়িত।

তিনি কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগেরও যুগ্ন-আহবায়ক। কুমিল্লা দক্ষিন অঞ্চলের মনোহরগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামীন জনপদে বেড়ে ওঠা পরিশ্রমী ও মেধাবী কর্মীকে এই কমিটির সদস্য পদে স্বীকৃতি দেয়ায় জননেত্রীকে অভিনন্দন জানিয়েছেন তৃনমূল পর্যায়ের নেতাকর্মীরা।

বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আমিন উল্লাহ এর ৪ ছেলে ও ২ মেয়ের মধ্যে মেজু ছেলে হাজী আজীম উদ্দিন ২০০১ সালে চট্রগ্রাম হাটহাজারী আরবী বিশ্ব বিদ্যালয় থেকে দাওরা হাদীস (মাষ্টার্স) এবং ব্যবসার পাশাপাশি ২০১৩ এল এল বি শেষ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক ভাবেই আওয়ামী পরিবারের সন্তান তিনি।১/১১ বিএনপি,জামাত জোট সরকারের দমন নিপীড়ণের বিরুদ্ধে রাজপথে আন্দোলনে সাহসী কর্মী হিসাবে অগ্রনী ভুমিকা পালন করেন তিনি।

এদিকে হাজী আজীম উদ্দিন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন মনোহরগঞ্জ আওয়ামীলীগ , থানা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

এ বিষয়ে হাজী আজীম উদ্দিন বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পেরেছি এতটুকুই আমার বড় পাওয়া । দল যেভাবে আমাকে মূল্যায়ন করছে তার প্রতিদানে আমি আমৃত্যু কাজ করে যাবো। দলের সকল সাংগঠনিক র্কাযক্রম নীতি আদর্শ মেনে চলবো।আমি নীতি আদর্শের রাজনীতি করতে চাই এবং সমাজে প্রতিটি অঙ্গনে ন্যায় নীতি প্রতিষ্ঠা করে বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১, উন্নয়শীল দেশে রূপান্তিত ও ডিজিটাল বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে নিজেকে হাতিয়ার হিসেবে নিয়োজিত রাখবো।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending