২৬ বছর পর একসঙ্গে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অনিল কপূর ও মাধুরী দীক্ষিত। রূপোলি পর্দায় তাঁদের সম্পর্কের সমীকরণ একটা সময় ঝড় তুলেছিল দর্শকদের মনে। কয়েকটি হিট সিনেমার দৌলতে এই জুটির জনপ্রিয়তা পৌঁছে গিয়েছিল তুঙ্গে। এবার সেই জুটি ফের পর্দায় ফিরে আসছে। ১৮ বছর পর টোটাল ধামাল সিনেমায় ফের দেখা যাবে অনিল কপূর ও মাধুরীকে।

পরিচালক ইন্দ্র কুমার এই সিনেমার শ্যুটিং ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ট্যুইট করে অনিল কপূর লিখেছেন, শ্যুটিংয়ের প্রথম দিনটা খুব ভালো লাগল। টোটাল ধামাল-এর শ্যুটিং শুরু হয়ে গেল। মাধুরী দীক্ষিত, আমি এবং ইন্দ্র কুমার ২৬ বছর পর একসঙ্গে কাজ করছি। যদিও আমাদের কর্মদক্ষতা বেটা-র দিনগুলির মতোই। এই কাজটা দারুন হতে চলেছে।

পরিচালক জানিয়েছেন, এই সিনেমায় স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে অনিল ও মাধুরীকে। এর থেকে সিনেমার ব্যাপারে বেশি কিছু বলতে চাননি তিনি।
চলতি বছরের ৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

অনিল ও মাধুরী শেষবার লজ্জা সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন।

টোটাল ধামাল সিনেমায় অনিল, মাধুরীর পাশাপাশি দেখা যাবে অজয় দেবগন, আর্শাদ ওয়ারসি, জাভেদ জাফরি, রীতেশ দেশমুখের মতো তারকাদের।

প্রায় ডজনখানেক ছবিতে দেখা গিয়েছে অনিল-মাধুরী জুটিকে। হিফাজত, তেজাব, পরিন্দা, রাম লক্ষ্মণ, কিষাণ কানহাইয়া, বেটা, খেল, পুকার-এর মতো ছবিতে দেখা গিয়েছে তাঁদের জুটিকে। এছাড়াও আশিক ও ঘরওয়ালি বাহারওয়ালি সিনেমায় একসঙ্গে পর্দায় দেখা গিয়েছে তাঁদের।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending