‌`গণআন্দোলনের মাধ্যমে স্বৈরশাসন থেকে জাতিকে মুক্তি দেয়া সম্ভব’

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ইসলামী ঐক্য আন্দোলনের ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথীর ভাষনে আন্দোলনের আমীর ড. মওলানা মুহাম্মদ ঈসা শাহেদী বলেছেন, নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠ মুসলমানের দেশ বাংলাদেশ ইসলামী হুকুমত প্রতিষ্ঠার শপথ গ্রহনের জন্য সর্বস্তরের নেতাকর্মী ও মুসলিম জনতার প্রতি আহবান জানান।

তিনি বলেন, রাসূল স.এর দশ বছরের মাদানী জীবনে ইসলামী রাষ্ট্র ব্যবস্থা, বিচার ব্যবস্থা ততকালীন রাজা বাদশাহদেরকে ইসলামের দাওয়াত দানের কুটনীতি ও ৮৪টি যুদ্ধ পরিচালনার দৃষ্টান্ত প্রমাণ করে রাষ্ট্র ব্যবস্থায় ইসলাম প্রতিষ্ঠা ব্যতিরেখে রাসূলের সুন্নাহর অনুসরন ও ইসলামের পরিপূর্ণরুপে দাখিল হওয়ার বিকল্প কোনো পথ নেই।

শুক্রবার বিকেলে বাংলাদেশ ফটোজার্নালিষ্ট মিলনায়তনে সংগঠনের মহানগরী আমীর মোস্তফা বশীরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে আলোচনা সভায় আরো বক্তব্যে রাখেন আন্দোলনের নায়েবে আমীর প্রিন্সিপাল শওকাত হোসেন, মাওলানা মুহাম্মদ রুহুল আমীন, জয়েন্ট সেক্রেটারি মোস্তফা তারেকুল হাসান, সাংগঠনিক সম্পাদক ডা সাখাওয়াত হুসাইন,মহানগরী সাধারণ সম্পাদক মাওলানা আবুবকর সিদ্দিক, মহানগরী যুগ্ম সসম্পাদক হাফেজ মাওলানা হযরত আলী, মহানগরী সাংগঠনিক এফ এম আলী হায়দার, বাংলাদেশ জমিয়তে তালাবায়ে আরাবিয়ার মুহাম্মদ আ. রহমান।

ড. শাহেদী আরও বলেন, ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠার এজেন্ডা সামনে না থাকায় ইসলামী ঐক্য আন্দোলন কোনো জোটের ছায়ায় আশ্রয় নেয়নি। আমরা সংসদে সিট ভাগাভাগির রাজনীতিতে বিশ্বাস করিনা। তিনি বলেন, গণআন্দোলনের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ ইসলামী বিপ্লবেই কেবল বতর্মান স্বৈরশাসনের জগদ্দল পাথর হতে জাতিকে মুক্তি দেয়া সম্ভব।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending