আপনার আজকের রাশিফল ॥ ১৬ জুলাই

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আপনার আজকের রাশিফল : ১৬ জুলাই ২০১৮

মেষ

অতিরিক্ত সরল থাকার জন্য কোনও ক্ষতি হতে পারে। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। এ সময়ে প্রেমের দিকে এগনো ভাল হবে। লিভারে একটু সমস্যা দেখা দেবে। বিলাসিতা বৃদ্ধির জন্য অযথা খরচ হতে পারে। ব্যবসার জন্য নতুন কোনও পরিকল্পনা। আর্থিক ব্যাপারে সমস্যা কাটতে পারে। উপর থেকে পড়া গিয়ে আঘাত লাগতে পারে। স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে।

বৃষ

বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। আজ ব্যবসায় কোনও বিষয়ে পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের আচরণ সংযত করে সংসারে চলবেন। সঠিক কোনও বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়ার চেষ্টা করুন। সদুপায়ে আয় বৃদ্ধির চিন্তা ভাবনা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

মিথুন

বিলাসিতার জন্য অযথা ঋণ নিতে হতে পারে। আজ সমাজ সেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। উচ্চাকাঙ্খা বৃদ্ধি পেতে পারে। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তি। অনেক দিনের পুরনো কোনও রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। বেশি তর্ক বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে কোনও সাহায্য পেতে পারেন। বাড়িতে অনেক অতিথি আসার সম্ভাবনা।

কর্কট

ব্যবসার দিকে একটু ভাল মন্দ থাকতে পারে। আজ অর্থোপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কর্মে আলস্য থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ। সাধু সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার ইচ্ছা থাকবে। পরিবেশ অনুকূল থাকবে।

সিংহ

ব্যবসার দিকে আজ সকাল থেকে খুব ভাল ফল পাবেন। কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়। চিকিৎসার জন্য অর্থ খরচ হতে পারে। ভাল কাজ করে মনে প্রসন্নতা বাড়বে। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ। কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। গুরু সেবা করুন, ভাল ফল পাবেন। বাড়তি কোনও খরচ থেকে সাবধান।

কন্যা

শিল্পের ব্যাপারে নতুন চিন্তা ভাবনা। পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ। বায়ু পথে ভ্রমণে বাধা আসতে পারে। বাড়িতে অতিথি সমাবেশ। আজ আপনার গুরুদেব বা ঈশ্বরের প্রতি মন থাকলেই ভাল। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেম প্রণয়ে আঘাত আসতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি এড়িয়ে চলুন। সন্তানকে সাবধানে রাখুন।

তুলা

অপরের মঙ্গল কামনায় নিজের ভাল হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী, স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে বিচক্ষণ সিদ্ধান্ত নিতে হবে। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। পেটের ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। বাড়তি কোনও খরচ হতে পারে। কোনও মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে।

বৃশ্চিক

আজ কর্মস্থানে খুব ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে। অশুভ কোনও সঙ্কেত তাড়াতাড়ি বোঝার চেষ্টা করুন। অন্যের কথায় অর্থ খরচ হতে পারে। সন্তানের দিক থেকে কোনও ভাল খবর আসতে পারে। আপনি নিজের লক্ষ্যে স্থির থাকুন, লাভবান হতে পারেন। কোনও চিন্তা সারা দিন আপনাকে তাড়িয়ে বেরাবে। পড়াশোনায় অমনোযোগী ভাব দেখা দেবে। সংসারে শান্তি বজায় থাকবে। ডাক্তারের ব্যাপারে খরচ বাড়তে পারে।

ধনু

বিবাহ ব্যাপারে কোনও আলোচনা হতে পারে। নিজের সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। কারও কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। কাউকে অপমানের হাত থেকে বাঁচাতে হতে পারে। পছন্দ মতো স্থানে ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন। আজ আপনার পছন্দ মতো কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ হতে পারে। বন্ধুস্থানীয় কারও কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ আপনাকে ডোবাতে পারে। বন্ধু বিবাদ থেকে সাবধান।

মকর

উচ্চ ব্যক্তির থেকে উপকার পেতে দেরি হতে পারে। বেশি খরচের মনোভাব এড়িয়ে চলুন, ক্ষতি হতে পারে। আজ সারা দিন খুব সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের সম্ভাবনা আছে। দায়িত্ব পালন নিয়ে সংসারে অশান্তি। হঠাৎ উপকৃত হতে পারেন। অনেক দিনের পুরনো অশান্তি আবার ঘুরে আসতে পারে। দরকারি আলোচনা আজকের মধ্যে সেরে ফেলুন। ভুল সংশোধনের সুযোগ পেতে পারেন। অনিচ্ছা সত্ত্বেও কারও সঙ্গে বন্ধুত্ব করতে হতে পারে।

কুম্ভ

বন্ধুর ব্যাপারে একটিু সাবধান থাকা দরকার। কারও কাছ থেকে দামি উপহার নেওয়ার আগে ভাবনা চিন্তা করবেন। আজ কোথাও যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। শরীরে আলস্য বাড়তে পারে। আপনার কোনও আলোচনায় পরিবারের সকলে আনন্দ পাবে। কর্মস্থানে খুব বিচক্ষণতার সঙ্গে কর্মী নিয়োগ করুন। প্রতিবেশীর সঙ্গে মনমালিন্য সৃষ্টি হতে পারে। কারও প্রতি অপ্রীতিকর ব্যবহার না করাই শ্রেয়। আজ কোনও সুসংবাদ আসতে পারে।

মীন

কোনও কাজে একটু চেষ্টা করলে সাফল্য পাবেন। ব্যবসার দিকে খুব ভাল লাভ দেখতে পাবেন, কিন্তু সঞ্চয় কম হবে। প্রেমের ব্যাপারে শুভ সময়। বাড়িতে নতুন কিছু আলোচনা। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। সহকর্মীর সঙ্গে ভাল ব্যবহারের জন্য সুনাম লাভ করতে পারবেন। চাকরির স্থানে কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য কিছু খরচ বৃদ্ধি। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে। শরীরে যন্ত্রণা বাড়তে পারে।

Print Friendly

Related Posts