আপনার আজকের রাশিফল ॥ ১৮ জানুয়ারি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ১ জানুয়ারি ২০১৯

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ থেকে কোনও ভালো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ী ব্যবসায়ীদের ভালো আয় হতে পারে। ছোট ভাই বোনের বিদেশ সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক বকেয়া টাকা আদায় হতে পারে। বকেয়া বেতন বোনাস লাভের যোগ বলবান। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। খুচরো ও পাইকারি ব্যবসায় আশানুরূপ লাভ হবে না। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে।

মিথুন (২২ মে – ২১ জুন)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। মানসিক অশান্তি কমে আসবে। কোন বন্ধুর সাথে দেখা হওয়াতে ভালো লাগবে। দাতব্য কাজের জন্য আপনাকে পুরষ্কৃত করা হবে। রাজনৈতিক ব্যক্তিদের দিনটি শুভ সম্ভাবনাময়। কোনও গুরুত্বপূর্ণ কাজে আজ বিদেশে যেতে পারেন। শারীরিক দিক ভালো যাবে না।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

দিনটি ব্যয় বহুল থাকবে। প্রবাসীদের কর্মস্থলে উন্নতির সম্ভাবনা। আজ পরিবার পরিজন নিয়ে দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো লাভ হবে। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে আশানুরূপ অগ্রগতি।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)

আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায় করতে চেষ্টা করুন। সাংসারিক কোনও বিষয়ে বড় ভাই বোনের পরামর্শ বা আর্থিক সাহায্য কাজে আসবে। আজ বন্ধুর সাহায্য পেতে পারেন। বেতন ও বোনাস লাভের যোগ প্রবল। হঠাৎ কোনও ব্যবসায়ীক যোগাযোগ হতে পারে।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)

দিনটি শুভ সম্ভাবনাময়। আজ রাজনৈতিক ও সামাজিক কাজে আশানুরূপ অগ্রগতি হতে পারে। গণমাধ্যমে কর্মরতদের দিনটি ভালো যাবে। নতুন কোনও দায়িত্ব পেতে পারেন। পদস্থ কর্মকর্তার সাথে কোথাও যেতে হতে পারে। পিতার সাহায্য পাবেন। সাংসারিক বিষয়ে পিতৃস্থানীয় কারো পরামর্শ কাজে লাগতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে কোন ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পড়াশোনা নিয়ে কিছু ঝামেলায় পড়তে পারেন। ছোট ভাই বোনের জন্য কেনাকাটা করতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

সময় কিছুটা ঝামেলাপূর্ণ হতে পারে। ব্যাংক ঋণ সংক্রান্ত বিষয়ে ব্যবসায়ীরা কিছু দুঃশ্চিন্তায় ভুগতে পারেন। ঝুঁকি পূর্ণ বিনিয়োগে লোকশানের আশঙ্কা প্রবল। কোনও আত্মীয়ের অসুস্থতার খবর পেতে পারেন। ব্যক্তিগত পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। ক্রেডিট কার্ড ব্যবহার করে ঋণ পরিশোধ করতে পারেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। অবিবাহিতদের বিবাহের আলোচনায় অগ্রগতি আশা করা যায়। কোন আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। অংশীদারি কাজে ভালো আয় রোজগার হতে পারে। বিদেশ যাত্রার সুযোগ আসবে। জীবন সাথীর জন্য গয়না কিনতে পারেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

দিনটি ঝামেলাপূর্ণ। আজ শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। হঠাৎ কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। বাড়ির কাজে কিছু ঝামেলার মুখোমুখি হতে হবে। ব্যবসায় অধীনস্থ কর্মচারীর দ্বারা কোন ক্ষতির শিকার হতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

দিনটি শুভ। শিল্পী ও সাহিত্যিকদের দিনটি ব্যস্ততায় কাটবে। সন্তানের পড়াশোনা নিয়ে কিছুটা ব্যস্ত হতে পারেন। আজ সৃজনশীল পেশার সাথে জড়িতদের হঠাৎ নতুন কাজে সুযোগ আসতে পারে। রোমান্টিক যোগাযোগ শুভ। অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

প্রত্যাশা পূরণ হতে পারে। বাড়িতে কোনও আত্মীয়ের আগমনে আনন্দিত হবেন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বিশেষ লাভবান হতে পারেন। আজ যানবাহন লাভের যোগ বলবান। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। সামাজিক কাজ কর্মে সাফল্য লাভের যোগ রয়েছে।

Print Friendly

Related Posts