আপনার আজকের রাশিফল ॥ ১৭ ডিসেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ১৭ ডিসেম্বর ২০১৮

মেষ:
বিবাহ সংলগ্ন কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা ভাল নয়। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী, স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য নিয়ে একটু চিন্তা থাকবে। আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কর্মের জায়গায় প্রচুর সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য। পড়াশোনার দিকে কোনও পরিবর্তন। বাড়তি কোনও কথার জন্য বিবাদ হতে পারে।

বৃষ :
চাকরির স্থানে অপর কাউকে নিয়ে চিন্তা বাড়তে পারে। পেটের কোনও কষ্ট বৃদ্ধি। আজ পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনার সম্মান বাড়াবে। আজ বিনিয়োগী কোনও ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে। সঙ্গীত চর্চায় উন্নতির সুযোগ। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন।

মিথুন:
কোনও কাজ ভুল করবার জন্য মালিকের কাছে অপমানিত হতে পারেন। আজ বন্ধুদের কথায় বেশি কান দেওয়া উচিত হবে না। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় কর্মস্থানে চাপ। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। চিন্তার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা।

কর্কট:
সকালের দিকে কোনও শিশুর কথা শোনার জন্য সারা দিন আনন্দ থাকবে। মহাজনের সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিবাহ সংবাদে মনে আনন্দের উদয়। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। বুকের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি হতে পারে। মনে উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে গিয়ে বাধা। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

সিংহ:
রাজনীতির লোকেদের সম্মানহানি হতে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে সে সুযোগ নিতে পারে। মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হওয়ার যোগ। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যার মুখে পড়তে হবে। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

কন্যা:
বাড়তি কোনও আয় হতে পারে, তবে সাবধান থাকুন। আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাইবোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী, স্ত্রীর সম্পর্কের উন্নতির যোগ। মা, বাবার সম্পত্তির ভাগ পেতে গিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদ। আজ সকল কর্ম খুব সাবধানে করতে হবে, সামান্য ভুল বড়ো ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার যোগদান থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।

তুলা:
আজ কর্মস্থানে কোনও নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চ বিদ্যার্থীদের সামনে ভাল যোগ হাতছাড়া হতে পারে। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ। বিদ্যুৎ সংক্রান্ত কিছু থেকে একটু সাবধান থাকুন। আজ খুব বুঝে না চললে খরচ বাড়তে পারে। হঠাৎ কোনও আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভাল। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় দিতে হবে। দুপুরের পরে ব্যবসা ভাল ও সঞ্চয় বাড়তে পারে।

বৃশ্চিক:
ভাল কাজের জন্য স্ত্রীর কাছে মর্যাদা বৃদ্ধি। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কর্মের ব্যাপারে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। এ সময়ে প্রেমের দিকে এগোনো ভাল হবে। লিভারে একটু সমস্যা দেখা দেবে। বিলাসিতার বৃদ্ধির জন্য অযথা খরচ হতে পারে। ব্যবসার জন্য নতুন কোনও পরিকল্পনা। আর্থিক ব্যাপারে সমস্যা কাটতে পারে। পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে গিয়ে বাধা।

ধনু:
দিনটি খুব খারাপ যাবে না। আজ অপরের কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক দিকে সুনাম বা প্রতিপত্তি বিস্তার হওয়ার যোগ আছে। হারানো কোনও জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের উন্নতি। আজ আপনার খুব কাছের কোনও মানুষ দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষিত করবে।

মকর:
আজ সকালের দিকে কোনও অর্থ লাভ করতে পারেন। আজ আপনাকে অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। ভ্রমণের জন্য কোনও আয়োজন।

কুম্ভ:
সারা দিন কিছু অর্থ ব্যয় আগের দিনের থেকে বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ। মামলা মোকদ্দমা হওয়ার যোগ। আজ কোনও কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে। ক্রয় বিক্রয়ের কাজে আজ লাভ নাও হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য। ব্যবসায় কোনও বিবাদ থেকে সাবধান থাকুন।

মীন:
অতিরিক্ত অর্থ ব্যয় হওয়ার জন্য আর্থিক ব্যাপারে চিন্তা। আজ সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা থাকতে পারে। প্রেমে বাধা থাকলেও কেটে যাবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। বন্ধুর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

Print Friendly

Related Posts