আপনার আজকের রাশিফল ॥ ১৮ নভেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ১৮ নভেম্বর ২০১৮

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

দিনটি মোটের উপর ভালো। কর্মস্থলে কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। বাড়িতে বড়-ভাই বোনের বিবাহ সংক্রান্ত আলোচনা এগোতে পারে। ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায়ের যোগ। বিদেশ থেকে অর্থ লাভের যোগ। বন্ধুর সহায়তায় কোনও বকেয়া বিল আদায়ের সুযোগ পাবেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

দিনটি ঝামেলার। কর্মক্ষেত্রে পদস্থ কর্মকর্তার দ্বারা বিব্রত হতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনাকে বিপদে পড়তে হবে। সাবধানে থাকা বাঞ্ছনীয়। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় আশানুরূপ সাফল্য আশা করা যায়। প্রত্যাশা পূরণে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দেবে।

মিথুন (২২ মে – ২১ জুন)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদেশ যাত্রার সুযোগ চলে আসবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আশানুরূপ অগ্রগতি হতে পারে। শিক্ষকের সাহায্য পেয়ে যাবেন। বৈদেশিক ক্রয়-বিক্রয় বাণিজ্যে অগ্রগতি হবে। কাপড়ের ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। বিদ্যার্থীরা ভরতি সংক্রান্ত বিষয়ে চিন্তিত হতে পারেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

দিনটি ভালো যাবে না। প্রায় সারাদিনই আর্থিক দুশ্চিন্তায় থাকতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির আশঙ্কা প্রবল। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। দিনের শেষ ভাগে কোনও বন্ধুর কাছ থেকে ঋণ নিতে পারেন। চিকিৎসক ও রাসায়নিক ব্যবসায় ভালো আয় হবার সম্ভাবনা।

সিংহ (২৩ জুলাই – ২৩ অাগস্ট)

দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায় আশানুরূপ অগ্রগতি আশা করতে পারেন। জীবন সাথীর শরীর স্বাস্থ্যর পিছনে কিছু অর্থ ব্যয় করতে হবে। ব্যবসায়ীক কাজের প্রয়োজনে দূরে যাত্রার যোগ রয়েছে। অংশীদারি ব্যবসায় কোনও জটিলতা দেখা দিতে পারে। পরিজনদের সাথে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে চেষ্টা করুন।

কন্যা (২৪ অাগস্ট – ২৩ সেপ্টেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাথে কোনও বিষয়ে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। কারও উপর অধিক বিশ্বাসের কারণে ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা রয়েছে। অনৈতিক সম্পর্কের কারণে পারিবারিক জীবন কিছুটা অশান্ত হয়ে উঠতে পারে। রাগ ও জেদের কারণে ব্যবসায়ীক সুযোগ হাতছাড়া হয়ে যাবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

দিনটি ভালো যাবে। প্রেমিক-প্রেমিকাদের দিনটি ভালো কাটবে। বিদ্যার্থীরা কোনও পরীক্ষায় সফল হতে পারেন। সৃজনশীল পেশাজীবী ও খেলোয়াড়দের দিনটি শুভ সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনা সংক্রান্ত কোনও পরিকল্পনা সফল হবে। অভিনয় ও সঙ্গীত শিল্পীদের নতুন কোনও কাজের অফার আসতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

দিনটি মিশ্র যাবে। পারিবারিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। মায়ের শরীর কিছুটা দুর্বল হবার আশঙ্কা। যানবাহন ক্রয়-বিক্রয়ে লাভবান হবেন। কর্ম ক্ষেত্রে কোনও আত্মীয়ের সাহায্য পেতে পারেন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাফল্য আশা করা যায়।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিকাশ ও মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীরা লাভবান হবেন। সাংবাদিক ও সাহিত্যিকের দিনটি ভালো যাবে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসা নতুন কাজের অর্ডার আসতে পারে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ছোট ভাই-বোনের পড়াশোনা বিষয়ে কিছু অর্থ ব্যয় করতে হবে। সকল প্রকার যোগাযোগ শুভ।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা ও পাইকারি বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। ব্যবসায়ীক বকেয়া আদায়ের জন্য তাগাদা দিন। বাড়িতে শ্যালক-শ্যালিকার আগমন হতে পারে। সামাজিক অনুষ্ঠানে অংশ নেবার সুযোগ পেয়ে যাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

দিনটি ভালো যাবে। আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের উন্নতির সুযোগ রয়েছে। অসুস্থরা শারীরিক ও মানসিক ভাবে সুস্থ হয়ে উঠবেন। ব্যবসায়ীক সিদ্ধান্তের কারণে ভালো মুনাফা হবে। রোমান্টিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক ব্যয় বহুল থাকবে। আমদানি-রফতানি বাণিজ্যে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দেবে। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায় লোকসানের সম্মুখীন হতে পারেন। প্রবাসীদের দিনটি ঝামেলা পূর্ণ হতে পারে। কোনও প্রতারকের পাল্লায় পড়ার আশঙ্কা রয়েছে।

Print Friendly

Related Posts